1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন

অধ্যক্ষ-ইউপির সদস্যের নগ্ন ভিডিও ফেসবুকে ভাইরাল

  • আপডেট এর সময় : বুধবার, ২২ জানুয়ারী, ২০২০
  • ৫২৪ বার দেখা হয়েছে

সুনামগঞ্জের কলেজের অধ্যক্ষ ও সাবেক ইউপির সদস্যের ৮ মিনিটের নগ্ন ভিডিও ফাস হয়ে ফেসবুকে ভাইরাল হয়েছে। সে সঙ্গে এই ভিডিওটি দিরাই উপজেলা জুড়ে ব্যাপক মুখরোচক আলোচনা ও সমালোচনার জন্ম দিয়েছে।অন্যদিকে, কলেজের সুনাম ক্ষুণ্ন ও শিক্ষার্থীদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। আর এ খবরের ভেতরের খবর জানতে সবাই বিভিন্ন অনলাইন পত্রিকা ও গুগলে সার্চ দিয়ে ভিডিও টি খুঁজছে। ফলে এ খবরটি টক অব দ্য দিরাইয়ে পরিণত হয়েছে।

জেলার দিরাই বিবিয়ানা মডেল কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র কুমার দাসের সঙ্গে কুলঞ্জ ইউপির সাবেক সদস্যের আট মিনিটের একটি অশ্লীল ভিডিও মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে ফেসবুকে মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ে।

ওই ভিডিওটিতে অধ্যক্ষ নৃপেন্দ্র কুমার দাস ও ওই ইউপি সদস্যকে বেশ আপত্তিকর অবস্থায় দেখতে পাওয়া যায়। ফেসবুকে ভাইরাল হওয়ায় অনেকেই বিভিন্ন মন্তব্য করেছেন। এ নিয়ে এলাকায় সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ একেক জন একেক রকম মন্তব্য করে বলেন, কলেজের অধ্যক্ষের এমন কর্মকাণ্ডে আমরা হতভম্ব হয়েছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি।

ভিডিওটির বিষয়ে জানতে চাইলে অধ্যক্ষ নিপেন্দ্র দাস বলেন, একটি কুচক্রী মহল নিজ স্বার্থ হাসিলে ব্যর্থ হয়ে এডিটিং করে ভিডিওটি প্রচার করা হয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর