1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

আক্কেলপুরে ৫টাকা ভাড়া কম দেওয়ায় চলন্ত বাস থেকে যাত্রীকে ফেলে দেওয়ার অভিযোগ

  • আপডেট এর সময় : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ১০৭ বার দেখা হয়েছে

আহসান হাবীব আরমান, জয়পুরহাট জেলা প্রতনিধিঃ
আজ জয়পুরহাট আক্কেলপুর পৃর্ব মাতাপুর এাকায় মাত্র পাঁচ টাকা ভাড়া কম দেওয়ায় এক যাত্রীকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। এতে ওই বাসযাত্রী বাম হাতের কবজিতে গুরুতর আঘাত পেয়েছেন। এ ঘটনায় ক্ষুব্ধ লোকজন প্রায় আধা ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন। পরে থানা-পুলিশ ও শ্রমিকনেতারা এসে পরিস্থিতি শান্ত করেন।


এ ঘটনার পর সেখানে উপস্থিত লোকজন বিক্ষুব্ধ হয়ে উঠলে শ্রমিকনেতা বাবু ওই যাত্রীকে চিকিৎসার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠিয়ে দিয়েছেন। কোন বাসে ঘটনাটি ঘটেছে, কেউ বলতে পারেনি।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার ইসমাইলপুর মধ্যপাড়া গ্রামের বাসিন্দা সরোয়ার হোসেন (২৩) তিনি কাজ শেষে জয়পুরহাট থেকে একটি যাত্রীবাহী বাসে বাড়ি আসছিলেন। জয়পুরহাট থেকে পূর্ব মাতাপুর মোড়ের বাসভাড়া ২৫ টাকা। সরোয়ার হোসেন বাসের সুপারভাইজারকে ২০ টাকা ভাড়া দেন। সামাজিক যোগাযোগ বজায় না রেখে এক সিটে ২ জন বসাকে কেন্দ্র করে পাঁচ টাকা ভাড়া কম দেওয়া নিয়ে তাঁর সঙ্গে বাসের সুপারভাইজারের এক পর্যায়ে কথাকাটাকাটি হয়। বাসটি পূর্ব মাতাপুর মোড়ে আসার পর সেখানে বাস থামানো হয়নি। কিছু দূর গিয়ে চলন্ত বাস থেকে চালকের সহকারী দরজায় দাঁড়িয়ে থাকা বাসযাত্রী সরোয়ার হোসেনকে ধাক্কা দিয়ে সড়কের পাশে ফেলে দিয়ে বাসটি নিয়ে দ্রত চলে যান। বাসটি চলে যাওয়ার পর সরোয়ার হোসেনের চিৎকার শুনে স্থানীয় লোকজন সেখানে গিয়ে তাঁকে উদ্ধার করেন।

এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন সড়কের ওপর বসে পড়েন। এতে সড়কের দুই পাশে যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলম ও জয়পুরহাট মোটর শ্রমিক ইউনিয়নের নেতা বাবু ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করেন। এরপর স্থানীয় ব্যক্তিরা সড়কের ওপর থেকে চলে যান।


প্রত্যক্ষদর্শী পূর্ব মাতাপুর মোড়ের বাসিন্দা আবুল কালাম আজাদ বলেন, চলন্ত বাস থেকে সরোয়ার হোসেনকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়েছে। এতে তাঁর বাম হাতের কবজিতে আঘাত লেগেছে। এ ঘটনায় তাঁরা প্রায় ২০ মিনিট সড়কের ওপর বসে থাকেন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর