1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

আখাউড়ায় আইনমন্ত্রী আনিসুল হক করোনায় আক্রান্তের গুজবকারী গ্রেফতার

  • আপডেট এর সময় : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ২৭৩ বার দেখা হয়েছে

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি.
ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের সংসদ সদস্য ও মাননীয় আইনমন্ত্রী আনিসুল হক করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার গুজব ছড়ানোর অভিযোগে সাজ্জাদ হোসেন বাবর নামে এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার(৪জুন)সন্ধ্যায় চট্টগ্রামের চন্দনাইশ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

সাজ্জাদ হোসেন বাবর নামের ফেসবুক আইডিতে দেখা যায়, তিনি গত বুধবার রাত ৯ টা ২৯ মিনিটের সময় তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন ‘আইনমন্ত্রী আনিসুল হক করোনা আক্রান্ত’।গ্রেফতারকৃত সাজ্জাত জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম দক্ষিণ জেলার আহ্বায়ক কমিটির সাবেক সদস্য ও চন্দনাইশ উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ।
বিষয়টি নিশ্চিত করে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী জানান, গুজব ছড়ানোর বিষয়ে আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাখাওয়াত হোসেন নয়ন থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এরই প্রেক্ষিতে চন্দনাইশ থানা পুলিশ ওই যুবককে গ্রেপ্তার করে।
এ দিকে আইনমন্ত্রী করোনা আক্রান্তের খবরটি গুজব ও ভিত্তিহীন বলে জানিয়েছেন আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম।
এ বিষয়ে আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন বলেন,
‘কসবা- আখাউড়ার মাননীয় সাংসদ আমাদের আস্থার ঠিকানা আমাদের অভিভাবক মাননীয় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আনিসুল হক এমপি কে নিয়ে “”” গোজব, মিথ্যাচার করা (শাজ্জাদ হোসেন বাহার) “””কে আমার অভিযোগ করা মামলায় চন্দনাইশ থানায় গ্রেফতার করা হয়েছে।’
লিখিত অভিযোগ থেকে জানা যায়, মামুন গাজী আরএস এবং নুর সাফা নামে মোট তিনটি আইডি থেকে গুজব ছড়ানো হয়েছে।আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু(৩০)এবং ছাত্রলীগ নেতা শেখ তজিবুর রহমান(২৮)উক্ত লিখিত অভিযোগের স্বাক্ষী।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর