1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৫২ অপরাহ্ন

আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের নৃশংস হামলায় আহত ১

  • আপডেট এর সময় : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ১৭৩ বার দেখা হয়েছে

জুনাইদ হোসেন পলক, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশীদের নৃশংস হামলায় গুরুতর আহত হয়েছে শাহনোয়াজ মিয়া (৫০) নামে এক ব্যক্তি। হামলায় আহত শাহনোয়াজ মিয়া মোগড়া ইউনিয়নের তুলাবাড়ি গ্রামের মৃত সাফি মিয়ার ছেলে। বিচার সালিশে সমাধানের পর পূর্ব পরিকল্পিতভাবে তার উপর এ হামলার অভিযোগ পাওয়া গেছে।

হামলাকারীরা হলেন একই গ্রামের কাহার মিয়ার ছেলে আলমগির মিয়া, ফিরোজ মিয়ার ছেলে মোঃ শিপন মিয়া ও রকিব মিয়া,হাসিম মিয়ার ছেলে মোঃ সোহাগ মিয়া ও তামিম,আলমগির এর ভাগিনা ইমন প্রমূখ।

আহত শাহনোয়াজ মিয়ার চাচাতো ভাই কাউসার নিয়া বলেন, রবিবার সকাল ১১ টার সময় আখাউড়া বাজার থেকে বাড়ি আসার পথে সাতপাড়া গ্রামের জাহার মিয়ার বাড়ির সামনে প্রতিপক্ষরা পূর্বপরিকল্পিতভাবে শাহনোয়াজের উপর অতর্কিত হামলা চালায়। হামলার সময় কোরবানির জন্য শাহনোয়াজের প্রবাসী ছেলের পাঠানো ১ লক্ষ ২০ হাজার টাকাও ছিনিয়ে নেয় হামলাকারীরা। হামলায় তার ২ হাত ভেংগে যায় এবং পা কেটে যায়।


খবর পেয়ে স্থানীয়রা আশংকাজনক অবস্থায় গুরুতর আহত শাহনোয়াজ মিয়াকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে বলে ও জানান তিনি।

এ বিষয়ে আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহমেদ নিজামী বলেন ,এর আগে তারা যে অভিযোগ দিয়েছিল ওটা স্থানীয়ভাবে মীমাংশা করে দিছি।হামলার ঘটনায় এখনো মামলা দেয়নি। মামলা দিলে ব্যবস্থা নেব।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর