1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

আখাউড়ায় পৌরসভা কর্তৃক মশক নিধন কার্যক্রম

  • আপডেট এর সময় : সোমবার, ২২ জুন, ২০২০
  • ২০২ বার দেখা হয়েছে
আখাউড়ায় পৌরসভা কর্তৃক মশক নিধন কার্যক্রম

জুনাইদ হোসেন পলক, প্রতিনিধি.
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভায় করোনার প্রাদুর্ভাবে মধ্যে এডিস মশার প্রকোপ যাতে না বাড়ে সে লক্ষ্যে মশক নিধন কাজকর্ম পরিচালনার জন্য নতুন করে আরো ৩ টি ফগার মেশিন এবং ১ টি পেট্রোল চালিত ইঞ্জিন পাওয়ার স্প্রে মেশিন সংযোজন করা হয়েছে।

সোমবার (২২ জুন) সকালে পৌরশহরের সড়ক বাজারে মশক নিধন কার্যক্রম উদ্ভোধন করেন আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ তাকজিল খলিফা কাজল।

আখাউড়া পৌরমেয়র তাকজিল খলিফা কাজল বলেন, করোনা প্রাদুর্ভাবের মধ্যে যাতে এডিস মশার প্রকোপ না বারে সে জন্য পৌরসভায় নতুন করে ফগার ও পেট্রোল চালিত ৪ টি মেশিন সংযোজন করে আজ উদ্ভোদন করা হয়েছে। এবং আমাদের পৌরসভার মশক নিধন কর্মি বাহিনী পর্যায়ক্রমে পৌরসভার প্রতিটি ওয়ার্ডের এই কাযক্রম অব্যাহত রাখবে।

করোনার প্রাদুর্ভাবে মধ্যে এডিস মশা প্রকোপ যাতে না বাড়ে সে লক্ষ্যে আখাউড়া পৌরসভা মশক নিধন কাজকর্ম পরিচালনার জন্য নতুন করে আরো তিনটি ফগার মেশিন এবং একটি পেট্রোল চালিত ইঞ্জিন পাওয়ার স্প্রে মেশিন সংযোজন করা হয়েছে। আমাদের পৌরসভার কর্মি বাহিনী পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডে এই কাযক্রম চালাবে।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার সচিব মোঃ ফারুক, উপ সহকারী প্রকৌশলী মোঃ ফয়সাল আহম্মেদসহ পৌরসভার কাউন্সিলর ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর