1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

আখাউড়ায় ২ ডাকাত গ্রেফতার

  • আপডেট এর সময় : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ২৪৭ বার দেখা হয়েছে

জুনায়েদ হোসেন পলক, আখাউড়া প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের দেবগ্রাম গ্রামের প্রবাসী রিপন খানের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ০২ ডাকাত কে গ্রেফতার করেছে আখাউড়া থানা পুলিশ। গ্রেফতারকৃত ডাকাতরা হলেন দেবগ্রামের মৃত আঃ রহমানের পুত্র সারোয়ার মোল্লা ও মনির উদ্দিনের পুত্র অনিক উদ্দিন দেওয়ান।

এ সময় তাদের কাছ থেকে একটি মোবাইল, একটি হাতঘড়ি ও নগদ ২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

রবিবার (১৯জুলাই) আদালতে সোপর্দ করার পর আসামীগন বিচারকের সামনে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

উল্লেখ্য গত বৃহস্পতিবার (১৫ জুলাই) পৌরশহরের দেবগ্রাম গ্রামের প্রবাসী রিপন খানের বাড়িতে ডাকাতরা ঘরে থাকা ভাড়াটিয়া ব্যাংক কর্মকর্তা ও তার স্ত্রী সহ কয়েকজন কে বেঁধে ফেলে। মামলার এজাহার থেকে জানা যায়, এ সময় ডাকাতরা নগদ ৭৫ হাজার টাকা, কয়েক ভরি স্বর্নালংকার, মোবাইল ও বিভিন্ন মালামাল সহ প্রায় ৩ থেকে ৪ লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। এসময় প্রবাসী রিপন খানের পরিবারের কেউ বাড়িতে ছিলেন না।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন কসবা আখাউড়া সার্কেল এএসপি মিজানুর রহমান এবং আখাউড়া থানার ওসি রসুল আহমেদ নিজামী। দীর্ঘ ৪৮ ঘন্টার বিশেষ অভিযান পরিচালনা করে এই ২ ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপারের নির্দেশে এ অভিযানের নেতৃত্ব দেন ওসি রসুল আহমেদ নিজামী এবং সহযোগিতায় ছিলেন এসআই মতিউর রহমান, এএসআই জাহাঙ্গীর আলম, কনস্টেবল ইকরামুল হক প্রমূখ।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর