1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ১১:১৪ অপরাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

আনোয়ারায় ব্যাংকার গিয়াস উদ্দিনের ইন্তেকাল

  • আপডেট এর সময় : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১৩২ বার দেখা হয়েছে

মোহাম্মাদ মহিউদ্দিন, আনোয়ারা (কর্ণফুলী) প্রতিনিধি.
বীর মুক্তিযোদ্ধা ওহাব উদ্দিনের প্রথম পুত্র ব্যাংকার গিয়াসউদ্দিন(৫০) ১৪জুন রোববার রাত ১১টায় চট্টগ্রাম নগরীর মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

ব্যাংকার গিয়াস উদ্দিনের আগে থেকেই শ্বাসকষ্টে ভুগতে ছিলেন। হঠাৎ শ্বাসকষ্ট প্রচুর বেড়ে গেলে তাকে চট্টগ্রাম নগরীর মা ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়। অবশেষে সেই খানেই হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন।

গিয়াস উদ্দিন চৌধুরী চট্টগ্রাম আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের শিলাইগড়া গ্রামের থানাদার বাড়ির বীর মুক্তিযোদ্ধা ওহাব উদ্দিনের ছেলে বর্ষীয়ান রাজনীতিবিদ সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবুর সাবেক একান্ত সচিব ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ইউসিবিএলের চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী রনির একান্ত সচিব বোরহান উদ্দিন চৌধুরী মুরাদের বড় ভাই। গিয়াস উদ্দিন চৌধুরী মৃত্যুকালে স্ত্রী,২মেয়ে এবং ছেলে সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

এদিকে ব্যাংকার গিয়াসউদ্দিনের করোনা পরীক্ষা করা হলে তার ফলাফল নেগেটিভ আসে। আজ ১৫জুন সোমবার বাদে জোহর চট্টগ্রাম আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের শিলাইগড়া গ্রামের সামাদ আলী থানাদার ঈদগাহ মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানাযায়।

ব্যাংকার গিয়াস উদ্দিনের মৃত্যুতে শোক জানিয়েছেন রাজনীতিবিদরা সহ বিভিন্ন অঙ্গ সংগঠন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর