1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

আনোয়ারায় ২ হাজার পিছ ইয়াবাসহ আটক ২

  • আপডেট এর সময় : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৬৪ বার দেখা হয়েছে

মোহাম্মদ মহিউদ্দিন কর্ণফুলী চট্টগ্রাম প্রতিনিধি.

চট্টগ্রাম আনোয়ারা উপজেলায় ২ হাজার ইয়াবাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে আনোয়ারা থানা পুলিশ।

গত কাল ০৭ই ফেব্রুয়ারী শুক্রবার রাতে আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের ঝিওরী মাজার গেইট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ হাজার ইয়াবাসহ দুই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।
এসময় বহনকারী একটি নাম্বারবিহীন সিএনজি অটোরিক্সা জব্দ করে। গ্রেপ্তারকৃতরা হলেন,আনোয়ারা উপজেলার জুঁইদন্ডী গ্রামের আলী মাঝি প্রকাশ খুইল্যার বাড়ীর মৃত আবুল কাশেমের পুত্র মো.আবছার (২২) ও লোহাগড়া পদুয়া উপজেলার জঙ্গল গ্রামের আবুল হোসেনের পুত্র জয়নাল আলম (২৯)।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানা পুলিশের উপ সহকারি পুলিশ পরির্দশক রেজাউল করিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ একটি সিএনজি আটক করা হয়।

পরে তল্লাশি চালিয়ে তাদের জ্যাকেটের পকেটে লুকিয়ে থাকা দেড় হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।এসময় আবছার গাড়ির টুলবক্সের ভেতরে থাকার আরো ৫শত পিচ ইয়াবা বের করে দেন সে নিজেই। তারা ইয়াবা গুলো চকরিয়া পদুয়া এলাকা থেকে বিক্রির জন্য এখানে নিয়ে আসছিলো বলে জানিয়েছে।তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে বলেন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর