1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:০৮ অপরাহ্ন

আমরা পরীক্ষিত ও বিশ্বস্ত সহযোদ্ধাকে হারালাম: ওয়াসিকা আয়শা খান এমপি

  • আপডেট এর সময় : শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ১৭৪ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিনিধি.
সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির  সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি একাদশ জাতীয় সংসদের সংসদ-সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এবং সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
উল্লেখ্য, ঢাকা-১৮ আসনের সাংসদ সাহারা খাতুন জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৯ জুলাই) রাতে থাইল্যান্ডের একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৭ বছর ৪ মাস ৯ দিন। একাদশ জাতীয় সংসদে তিনি আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। 

    
এক শোকবার্তায় ওয়াসিকা আয়শা খান এমপি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে সাহারা খাতুন গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও মানুষের অধিকার আদায়ের সংগ্রামে আজীবন কাজ করে গেছেন। দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে আইনী সহযোগিতাসহ সকল সাহায্য-সহযোগিতা প্রদান করেছেন তিনি। তাঁর মৃত্যুতে দেশ ও জাতি একজন দক্ষ নারী নেত্রীকে হারালো। আমরা হারালাম এক পরীক্ষিত ও বিশ্বস্ত সহযোদ্ধাকে।
তিনি সাহারা খাতুন এমপি-এর রুহের মাগফেরাত কামনা এবং তাঁর শােক-সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর