1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন

আন্দোলনের মাধ্যমে দেশের গণতন্ত্র এবং দেশনেত্রীকে মুক্ত করি-এমপি সিরাজ

  • আপডেট এর সময় : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ৩৬৮ বার দেখা হয়েছে

বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ বলেছেন, সরকার রাষ্ট্র পরিচালনায় ব্যর্থ। বিচারকরা স্বাধীনভাবে বিচার করতে পারে না বলেই বেগম জিয়ার মুক্তি হয় না মন্তব্য করে নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, মুখের কথায় না, আসুন রাজপথে আন্দোলনের মাধ্যমে দেশের গণতন্ত্রকে পুনরুদ্ধার করি এবং দেশনেত্রীকে মুক্ত করি। তিনি বলেন,জিয়া পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।

গণতন্ত্র আর ষড়যন্ত্র একসাথে চলে না। গণতন্ত্র নাই সে কারণেই ষড়যন্ত্র। বর্তমান ফ্যাসিবাদী সরকার বেগম জিয়াকে তার ন্যায়সঙ্গত অধিকার জামিন থেকেই কেবল বঞ্চিত করছে না, বরং শারীরিকভাবে ভীষণ অসুস্থ একজন বয়স্কা নারীকে সুচিকিৎসা থেকেও বঞ্চিত করছে। আজ দেশের জনগণের আশা ভরসার শেষ আশ্রয়স্থল আদালত বেগম জিয়াকে জামিন না দিয়ে জামিন আবেদন খারিজ করে দিয়েছেন। সিরাজ বলেন বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক সেনাপ্রধান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে জড়িয়ে মিথ্যা বক্তব্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করা হচ্ছে। প্রধানমন্ত্রী শুধু বাংলাদেশের স্বাধীনতার ঘোষক ও বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান সম্পর্কে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করার অপচেষ্টায় লিপ্ত।

কিন্তু এ দেশের মানুষের কাছে শহীদ জিয়া একজন অনুকরণীয় ব্যক্তিত্ব। জনগণের মাঝে শহীদ জিয়ার জনপ্রিয়তা অত্যন্ত উঁচুমানের। তার বিরুদ্ধে বিভ্রান্তি ছড়িয়ে কোনও লাভ হবে না। বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় র্কমসূচীর অংশ হিসাবে গতকাল রবিবার সকালে বগুড়া জেলা বিএনপি আয়োজেন দলীয় কার্যালয়ে সামনে বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্য রাখেন তিনি এসব কথা বলেন।

বগুড়া জেলা আহবায়ক কমিটির সদস্য কেএম খায়রুল বাশারের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, ফজলুল বারী তালুকদার বেলাল, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন, বগুড়া জেলা বিএনপির নেতা রেজাউল করিম বাদশা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদিন চাঁন, লাভলী রহমান, জেলা আহবায়ক কমিটির সদস্য মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, ডাঃ মামুনুর রশীদ মিটু, এ কে এম আহসানুল তৈয়ব জাকির, মাহবুবর রহমান বকুল, এম আর ইসলাম স্বাধীন, এ্যাড. শাহজাদী লায়লা আরজুমান, তৌহিদুল আলম মামুন, সহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাইন, ওমর ফারুক খান, মনিরুজ্জামান মনির, ভিপি অধ্যাপিকা শামিমা আকতার পলিন, সাইদুজ্জামান শাকিল। বগুড়া সদর উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড.সোলায়মান আলী, কাহালু উপজেলা বিএনপির আহবায়ক সেলিম উদ্দিন, শিবগজ্ঞ উপজেলা বিএনপির আহবায়ক আব্দুর রাজ্জাক মাষ্টার, শাজাহানপুর উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল হাকিম, শহর বিএনপির যুগ্ম আহবায়ক মশিউর রহমান শামিম, বগুড়া সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এসএম রাসেল মামুন, গাবতলী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আশরাফ হোসেন, জেলা কৃষক দলের আহ্বায়ক আকরাম হোসেন, বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এ বি এম মাজেদুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক সরকার মকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, শ্রমিকদলের আব্দুর রহিম পিন্টু, সদর উপজেলা মহিলাদলের সভাপতি নাজমা আক্তার, শহর ছাত্রদলের সভাপতি সৌরভ হাসান সিপলু, সিপাত সরকার প্রমুখ।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর