1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন

ইউএনও’র হস্তক্ষেপে দুস্থরা ফেরত পেলেন ক্যাশ আউটের অতিরিক্ত অর্থ

  • আপডেট এর সময় : রবিবার, ৩০ মে, ২০২১
  • ৭২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ঃ সিরাজগঞ্জের কাজিপুরে সরকারী সামাজিক নিরাপত্তা বেষ্টনীর  জিটু পি’র মাধ্যমে প্রদানকৃত বয়ষ্ক, বিধবাভাতা সহ অন্যান্য ভাতার অর্থ তুলতে দোকানীরা নিচ্ছেন অতিরিক্ত অর্থ। এতে করে প্রকৃত উপকারভোগীরা ক্ষতির সম্মুখিন হচ্ছেন। এই সংবাদ বিভিন্ন মাধ্যমে থেকে জানতে পারেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী। 

শনিবার(২৯মে) সন্ধ্যায় উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের হাটশিরা বাজারের ফ্রেক্সিলোড ব্যবসায়ী ভুলু মিয়ার দোকানে তিনি মহল্লাদার পাঠান। এসময় ওই দোকানী নিজের ভূল বুঝতে পেরে তাৎক্ষণিক মাইকিং করে এলাকার সুবিধাভোগীদের তার দোকানে নিয়ে আসেন। এসময় মোবাইল ফোনের মাধ্যমে প্রাপ্ত সরকারী টাকা উত্তোলনকারী একুশজন সুবিধাভোগীর নিকট থেকে নেয়া অতিরিক্ত দুইশ থেকে তিনশ করে নেয়া টাকা তিনি ফেরৎ দেন।এরকম ভুল আর হবেনা মর্মে ওই দোকানী ইউএনও’র নিকট ক্ষমা প্রার্থনা করেন। এদিকে রাতেই উপজেলা নির্বাহী অফিসার তার সরকারী সামাজিক মাধ্যমে উপজেলার মোবাইল ব্যাংকিংয়ের সাথে জড়িত এজেন্টদের দৃষ্টি আকর্ষণ করে একটি পোস্ট দিয়েছেন।

তিনি উল্লেখ করেন “ সম্প্রতি ভাতার টাকার ক্যাশ আউটের সময় অতিরিক্ত খরচ নেওয়া হচ্ছে মর্মে অভিযোগ পাওয়া যাচ্ছে যা মোটেও কাম্য নয়। এটি শাস্তিযোগ্য অপরাধ। সুতরাং এ ধরনের প্রতারণা থেকে দূরে থাকুন। অন্যথায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে সমাজের সচেতন মহলকে এগিয়ে আসার জন্য অনুরোধ করছি।”  

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর