1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন

ইবিতে ই.আর.এইচ’র নয়া সভাপতি তানভীর,সম্পাদক মাহাদী

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ২৮৬ বার দেখা হয়েছে

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ইমারজেন্সি রেসপন্স ফর হিউম্যানিটির (ই.আর.এইচ) নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ক্যাম্পাস ক্যাফেতে নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে ফলিত ও খাদ্য প্রযুক্তি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের তানভীর রহমানকে সভাপতি ও আইন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মাহাদী উল্লাহ্কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সংগঠনটির অন্য সদস্যরা হলেন কোষাধক্ষ্য রাফিউল্লাহ ইসলাম, কার্য-ব্যবস্থাপনা সম্পাদক মুজাহিদ আহমেদ ও রিতু খাতুন, দপ্তর সম্পাদক কানিজ ফাতেমা মিম, প্রচার সম্পাদক ইশতিয়াক আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক নিশাত আনজুম ও সাহিদা আক্তার শিমু, শিক্ষা ও আইন বিষয়ক রেফাজুর রহমান উদয় এবং গবেষণা ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুল আজম ভুঁইয়া আকাশ।

অনুষ্ঠানে সংগঠনটির কোষাধক্ষ্য আব্দুল্লাহ আল সাবার সঞ্চালনায় উপস্থিত ছিলেন সংগঠনের মহাপরিচালক নূরে সাগির, ব্যবস্থাপনা পরিচালক তৌফিক আহমেদসহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের সদস্যরা।

উল্লেখ্য, ইমারজেন্সি রেসপন্স ফর হিউম্যানিটির (ই.আর.এইচ) ২০১৯ সালের ১৯শে জুলাই প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক ও জনসেবামূলক কাজের মাধ্যমে দেশব্যাপী বিভিন্ন শাখার মাধ্যমে কার্যক্রম পরিচালনা করে আসছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর