1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:৩০ পূর্বাহ্ন

ইবি’র আইন অনুষদের নতুন ডিন ড. হালিমা

  • আপডেট এর সময় : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ২৯০ বার দেখা হয়েছে

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন অনুষদের নতুন ডিন হিসেবে দায়িত্ব পেয়েছেন অধ্যাপক ড. হালিমা খাতুন। সোমবার দুপুর ১২ টায় আইন অনুষদের সভাকক্ষে ডিনের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে তিনি এ দায়িত্ব গ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা। এছাড়াও প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান, বিদায়ী ডিন অধ্যাপক ড. রেবা মন্ডলসহ বিভিন্ন অনুষদীয় ডিন এবং বিভাগের শিক্ষকেরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আইন বিভাগের অধ্যাপক ড. জহুরুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইন বিভাগের সহকারী অধ্যাপক আরমিন খাতুন।

এসময় নতুন ডিন অধ্যাপক ড. হালিমা খাতুন বলেন ‘ আমি দায়িত্ব পালনকালে সকলের সাহায্য ও সহযোগীতা কামনা করছি। যাতে করে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করতে পারি।’

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, ‘ডিন একটি অন্যন্ত গুরুত্বপূর্ণ পদ। তিনি অনুষদের প্রধান। সাফল্যের প্রথম শর্ত আউট অফ বক্স চিন্তা করতে হবে। এ জায়গাটায় আবেগ থাকবে যা প্রেরণা যোগাবে।’

উল্লেখ্য, আইন অনুষদের সদ্য বিদায়ী ডিন আইন বিভাগের অধ্যাপক ড. রেবা মন্ডলের মেয়াদ শেষ হওয়ায় একই বিভাগের অধ্যাপক ড. হালিমা খাতুন আগামী দুই বছরের জন্য এ দায়িত্বে স্থলাভিষিক্ত হন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর