1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৯:৩৮ পূর্বাহ্ন

ইয়াবা কেনার টাকা না দেয়ায় স্ত্রীকে মারধর

  • আপডেট এর সময় : বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৫১ বার দেখা হয়েছে

মোহাম্মদ আশরাফুল, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি.
ইয়াবা কেনার টাকা না দেয়ায় স্বামী কর্তৃক স্ত্রীকে অমানষিক নির্যাতনের ঘটনা ঘটেছে মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) গাজীপুর কালিয়াকৈরের হাবিবপুরে। স্ত্রী মোছাঃ বৃষ্টি আক্তার (২৮) সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার বেড়িপোটল চরপাড়া গ্রামের মোঃ আব্দুল কাদের জিলানীর কন্যা। ইয়াবা ব্যবসায়ী স্বামী আব্দুল হানিফ (৩২) ফরিদপুর জেলার কালকিনি উপজেলার সাহেব রামপুর গ্রামের কাঞ্চন শিকদারের পুত্র।


আহত বৃষ্টি জানান, ৩ টা থেকে রাত ৮টা পর্যন্ত তাকে নানা ভাবে নির্যাতন করা হয়। বাসা থেকে ১ কিমি দূরে শাল বাগানে নিয়ে স্বামী সহ অপরিচিত ৪ জন তাকে গাছের ডাল দিয়ে মুখে পিটায়, বুকে লাথি মারে ও ইট দিয়ে হাতে আঘাত করে এবং ২০০০০ টাকা চায় তার কাছে।

আহত মেয়ের বাবা বলেন, বৃষ্টি কয়েক দিনের জন্য আমার বাড়িতে থাকতো। ঘটনার দিন আমার মেয়ে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার হাবিবপুর আমতলা ভাড়া বাসাতে ফিরে যায়। পরে বিকেলে আমার মোবাইলে কল দিয়ে ২০,০০০ (বিশ হাজার) টাকা চায় হানিফ। টাকা না দিলে মেয়েকে মেরে ফেলবে বলে ভয় দেখায়।

২০০০০ টাকা দিলে স্ত্রীকে ফেলে চলে যায় হানিফ। পরে মেয়ের বাবা মাইক্রোবাসে মেয়েকে নিয়ে আসে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। সেখানকার ডাক্তাররা রেফার করে সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে। ভোর ৫টায রোগীকে নিয়ে আসার পর এখানকার ডাক্তাররা তাকে ভর্তি করে নেয় এবং বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা দেন। বর্তমানে বৃষ্টি এ হাসপাতালেই চিকিৎসা নিচ্ছে।


এ ব্যাপারে এখন পর্যন্ত কোন মামলা করা হয়নি বলে জানান মেয়ের বাবা।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর