1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:০৩ অপরাহ্ন

করোনাঃ অসহায়দের পাশে ইবি ছাত্রলীগ সম্পাদক

  • আপডেট এর সময় : শুক্রবার, ২৭ মার্চ, ২০২০
  • ২৯৩ বার দেখা হয়েছে

ইবি প্রতিনিধি-
বিশ্বে নতুন আতঙ্ক এখন প্রাণঘাতী করোনা ভাইরাস। যেটি বিদ্যুতের গতিতে ছড়িয়ে পড়ছে বিশ্বের বিভিন্ন দেশে। জাতিসংঘ ইতোমধ্যে এই ভাইরাসকে মহামারি ঘোষণা করেছে। এ ভাইরাসের দ্রুত বিস্তার রোধে পুরো দেশ লকডাউন ঘোষণা করেছে সরকার। ফলে বেড়েছে অসহায়-ছিন্নমূল মানুষদের দূর্দশা।

দেশের এমন সংকটময় মুহুর্তে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব।

শুক্রবার (২৭ মার্চ) বিকেলে কুষ্টিয়া শহরের রেল স্টেশন এলাকায় নিজ উদ্যেগে প্রায় অর্ধ-শত অসহায়-দরিদ্রের মাঝে চাল, ডাল, সাবান আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

এ বিষয়ে শাখা ছাত্রলীগ সম্পাদক রাকিব বলেন, ‘মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার করোনা প্রতিরোধ করবে ঠিক। কিন্তু অসহায়, ছিন্নমূল মানুষের দুর্দশা দেখবে কে? এছাড়া সকলকে নিজ জায়গা থেকে অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।’

এদিকে এর আগে গত সোমবার কুষ্টিয়া শহরের বিভিন্ন স্থানে করোনা সচেতনতায় বিভিন্ন উপকরণ ও প্রচারপত্র বিলি করে শাখা ছাত্রলীগের পদবঞ্চিত গ্রুপের নেতা-কর্মীরা। যার মধ্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, হাত ধোয়ার সাবান ও হ্যান্ড গ্লাভস অন্যতম। এসময় মরণব্যাধি করোনা ভাইরাস সংক্রমণ হতে বাঁচার লক্ষ্যে সচেতনতামূলক প্রচারপত্রও বিলি করে তারা।

বিডি নিউজ ফাষ্ট.কম/ এম বি রিয়াদ / টি.আই

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর