1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন

করোনায় মারা গেলেন এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম

  • আপডেট এর সময় : শনিবার, ২৩ মে, ২০২০
  • ১৪০ বার দেখা হয়েছে

নিউজ ডেস্ক.
ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেলেন দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্প-বাণিজ্যিক প্রতিষ্ঠান এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম (৬২)। শুক্রবার রাত ১০টা ৫০ মিনিটে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মোরশেদুল আলম এস আলম গ্রুপের পরিচালক ছাড়াও বেসরকারি এনআরবি গ্লোবাল ব্যাংকেরও পরিচালক ছিলেন।

তাছাড়া এস আলম গ্রুপের পরিবারের আরও ৫ জন সদস্যের করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। তারা বর্তমানে আইসোলেশনে চিকিৎসাধীন আছেন। তারা হলেন, এস আলম পরিবারের অন্য সদস্যরা হলেন এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম (৬০), এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবু (৫৩), ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম, এস আলম গ্রুপের পরিচালক ওসমান গণি (৪৫) এবং একই পরিবারের ৩৬ বছর বয়সী এক মহিলা।

মোরশেদুল আলমের মৃত্যুর বিষয়টি চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসাল্টটেন্ট ডা. আব্দুর রব মাসুম নিশ্চিত করেন। তিনি জানান, গত বৃহস্পতিবার জেনারেল হাসপাতালে মোরশেদুল আলমকে ভর্তি করানো হয়।

তিনি একজন হৃদরোগী। হার্টে তার রিং পরানো ছিল। ভর্তি হওয়ার পর থেকেই তাকে হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। এরমধ্যে শুক্রবার রাত ১০টা ৫০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

প্রসঙ্গত এরআগে গত ১৭ মে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের ৫ ভাইসহ তার পরিবারের মোট ৬ সদস্যের করোনাভাইরাস শনাক্ত হয়। তার মধ্যে মোরশেদুল আলমও ছিলেন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর