1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

করোনা প্রাদূর্ভাব ঠেকাতে ইবি ছাত্রলীগের সচেতনতামূলক লিফলেট বিতরণ

  • আপডেট এর সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ২৯০ বার দেখা হয়েছে
করোনা প্রাদূর্ভাব ঠেকাতে ইবি ছাত্রলীগের সচেতনতামূলক লিফলেট বিতরণ

এম বি রিয়াদ, ইবি প্রতিনিধি.
মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাব ঠেকাতে এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা তন্ময় সাহা টনির নেতৃত্বে কুষ্টিয়া শহরের বিভিন্ন স্থানে এই সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

জানা যায়, মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারনকে সচেতন করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও কুষ্টিয়া সদর ৩ আসনের মাননীয় সাংসদ মাহাবুব-উল-আলম হানিফ এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশনা মোতাবেক শাখা ছাত্রলীগের উদ্যোগে লিফলেট বিতরন করা হয়। তারা কুষ্টিয়া শহরের সাদ্দাম বাজার মোড়, ডিসি কোর্ট মোড় এবং কাস্টম মোড় এলাকায় পথ যাত্রীদের মাঝে সচেতনতামূলক ক্যাম্পেইন এবং লিফলেট বিতরণ করেন। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ইবি শাখা ছাত্রলীগ নেতা বনি আমিন, হিমেল, জয় এবং রাকিবসহ ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীরা।

এ ব্যাপারে ছাত্রলীগ নেতা তন্ময় সাহা টনি বলেন, ‘ করোনা মোকাবেলায় ছাত্রলীগ বিভিন্নভাবে মানুষের পাশে ছিল। তারই অংশ হিসেবে আমাদের আজকের এই লিফলেট বিতরণ। করোনার প্রাদুর্ভাব শেষ হওয়া পর্যন্ত আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর