1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন

কর্ণফুলীতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

  • আপডেট এর সময় : রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ২৮৮ বার দেখা হয়েছে

গতকাল ২৫ই জানুয়ারি শনিবার বিকালে সড়ক দুর্ঘটনায় আহত স্কুল শিক্ষার্থীর জের ধরে কর্ণফুলীতে সড়ক অবরোধ করেছে স্কুল শিক্ষার্থীরা।

জানা যায় কর্ণফুলী উপজেলায় ট্রাকের ধাক্কায় উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এবারের এস এস সি পরিক্ষার্থী আহত হওয়ার ঘটনার জের ধরে তার সহপাঠীরা প্রায় এক ঘন্টা সড়ক অবরোধ করেছে।এতে শিক্ষার্থীরা সড়কে বিক্ষোভ করলে যান চলাচল বন্ধ হয়ে যায়।বিকেল তিনটা থেকে প্রায় এক ঘন্টা সড়ক অবরোধ করলে রাস্তার উভয় পাশে প্রায় দশ কিলোমিটার যানজটের দুর্ভোগ সৃষ্টি হয়।

খবর পেয়ে কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃহোসেন ঘটনাস্হলে পৌছালে শিক্ষার্থীদের সাথে কথা বলেন এবং অতি তাড়াতাড়ি সড়কে গতিরোধক দেওয়ার আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেন।

উল্লেখ গত সোমবার বিকাল পৌনে চারটার সময় স্কুল থেকে মডেল টেস্ট পরিক্ষা দিয়ে বের হয়ে দৌলতপুর কেইপিজেড গেটে পি এ বি সড়কে গাড়ির জন্য দাঁড়ায় সালমা সিদ্দিকা নামের এইবারের এক এস এস সি পরিক্ষার্থী ওই সময় বেপরোয়া একটি ট্রাক সালমাকে ধাক্কা দেয় পালিয়ে যায়।এতে গুরুতর আহত অবস্থায় সালমাকে হাসপাতালে ভর্তি করান।এর ঘটনার পর শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে তিনদিনের মধ্যে গতিরোধক দেওয়ার কথা থাকলেও গতকাল পর্যন্ত পাঁচদিন অতিবাহিত হলেও গতিরোধক স্হাপন করা হয়নি।তাই শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে আন্দোলনে নামে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর