1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

কর্ণফুলীতে ১৭ মাদকসেবীর সাজা ও জরিমানা

  • আপডেট এর সময় : বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৫৪ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিনিধি, কর্ণফুলী চট্টগ্রাম.

ট্টগ্রাম কর্ণফুলী উপজেলায় মাদক বিক্রি ও সেবনের দায়ে ১৭ জনকে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ ০৫ই ফেব্রুয়ারি বুধবার বিকালে নির্বাহী ম্যজিস্ট্রেট ও কর্ণফুলী উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মারুফা বেগম নেলীর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

১৭ জনের মধ্যে ২ জন মাদকের খুচরা বিক্রেতা।তারা হলেন দেলোয়ার হোসেন (৩৫), মোহাম্মদ সোহেল (২৮)। দু’জনকে ৭ দিন করে কারাদণ্ড দেওয়া হয়।

বাকি ১৫ জন মাদকসেবী হল অনিক (১৯), আশরাফুল (১৯), মোহাম্মদ ঈসমাইল (২০), মুহাম্মদ হেলাল (৩০),মুহাম্মদ বেলাল হোসেন (৩১), জহিরুল ইসলাম (৩৮), মুহাম্মদ মামুন (৩১), মুহাম্মদ মোস্তফা (২৫), নুরুল আলম (৩০), মুহাম্মদ কামাল (৩০), মুহাম্মদ দেলোয়ার হোসেন (২৭), মুহিত (৩৫), মুহাম্মদ জামাল (৩০), অনিক (৩৫) ও জব্বার (২৯)।

এই সময় এদের বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালতের ম্যজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মারুফা বেগম নেলী বলেন, ‘উপজেলার মইজ্জ্যারটেক ও কর্ণফুলী ব্রিজের দক্ষিণ পাড়ের নীচে অভিযান চালানো হয়। এ সময় ১৭ জনকে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়। ১৭ জনের মধ্যে ২ জন রয়েছে মাদকের খুচরা বিক্রেতা। তাদেরকে ৭ দিনের কারাদন্ড দেওয়া হয়েছে। অন্য ১৫ জনকে মাদক সেবন করা অবস্থায় আটক করা হয়। তাদের প্রত্যেককে পৃথক পৃথকভাবে ২ দিন করে জেল ও ১ শত টাকা জরিমানা করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘পুরো কর্ণফুলী উপজেলায় মাদকের ছড়াছড়ি বেড়ে গেছে।এ উপজেলায় মাদককে জিরো টলারেন্সে আনা পর্যন্ত বিশেষ অভিযান অব্যাহত থাকবে।’

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর