1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:১১ অপরাহ্ন

কল পেলেই খাবার পৌছে দিচ্ছে জরুরী খাদ্য ও নিরাপত্তা সেল

  • আপডেট এর সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৩১২ বার দেখা হয়েছে

ইবি প্রতিনিধি-
বিশ্ব গ্রাস করে ফেলছে একটি ক্ষুদ্র অণুজীব। করোনাভাইরাস নামের এই মহামারিটি মাত্র কয়েক মাসের ব্যবধানেই ছড়িয়ে পড়েছে বিশ্বের বিভিন্ন দেশে। দিনের পর দিন এ ভাইরাসের প্রকোপ বেড়েই চলেছে। লকডাউন হয়ে গেছে বিশ্বের বিভিন্ন দেশ। ইতোমধ্যে বাংলাদেশেও বিস্তার লাভ করেছে ভাইরাসটি। এর দ্রুত বিস্তার রোধে দেশটিও লকডাউন ঘোষণা করেছে সরকার। ফলে কর্মহীন ও অসহায় হয়ে পড়েছে দেশের খেটে-খাওয়া দিনমজুর ও অসহায় মানুষেরা।

দেশের এমন সংকটময় মুহুর্তে কল পেলেই অসহায়দের দ্বারে দ্বারে খাদ্য পৌছে দিচ্ছেন ইবি ছাত্রলীগ সভাপতির “জরুরী খাদ্য ও নিরাপত্তা সেল”। রোববার কুড়িগ্রাম সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের প্রায় অর্ধশত পরিবারের মাঝে বিভিন্ন খাদ্র সামগ্রী বিতরণ করেছেন তিনি।

জানা যায়, অসহায়দের কল পাওয়া মুহুর্তেই তাদের বাড়ি বাড়ি খাবার পৌছে দিচ্ছেন ইবি ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ। আজ ভোগডাঙ্গা ইউনিয়নের প্রায় ৫০ টি পরিবারকে খাবার দিয়েছিন তিনি। যারা ফোন করেছে তাদের পরিচয় গোপন রেখেই খাবার পৌছে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে রবিউল ইসলাম পলাশ বলেন, ‘অসহায়দের সহযোগিতা করতেই আমরা কাজ করে যাচ্ছি। সবার সহযোগিতা পেলে ব্যাপক পরিসরে কার্যক্রম চালাবো।’

উল্লেখ্য, শুক্রবার (১০ মার্চ) কুড়িগ্রাম জেলায় বসবাসরত অসহায়দের সহযোগিতায় গঠন করা হয় “জরুরি খাদ্য ও নিরাপত্তা সেল”। ভােগডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সহযােগিতায় সেলটি গঠন করে ইবি ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ। কুড়িগ্রামে করোনা আক্রান্ত এলাকা থেকে ফেরত আসা ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতেও কাজ করছে সেলটি।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর