1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:০৩ অপরাহ্ন

কাজিপুরে আশার আলো ফাউন্ডেশন’র উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

  • আপডেট এর সময় : বুধবার, ২২ জানুয়ারী, ২০২০
  • ৩৩৫ বার দেখা হয়েছে

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার দূর্গম চরাঞ্চল চরগিরিশের আমেনা মনসুর স্মৃতি সংসদে বুধবার (২২ জানুয়ারি) আশার আলো ফাউন্ডেশন’র উদ্যোগে আল- হেরা জেনারেল হাসপাতালের (সিরাজগঞ্জ) সহযোগিতায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে । এ সময় মেডিসিন বিশেষজ্ঞ, গাইনী বিশেষজ্ঞ, নাক কান গলা বিশেষজ্ঞ, শিশুরোগ বিশেষজ্ঞ ও সাধারণ চিকিৎসকগণ বিনামূল্যে তিন শতাধিক রোগী দেখে ব্যবস্থাপত্র দেন এবং বিনামূল্যে ডায়বেটিস, ব্লাড গ্রুপিং, হিমোগ্লোবিন ও প্রসাব পরীক্ষা করা হয়।

চরগিরিশ ইউপি সদস্য নবীর হোসেন দুলাল জানান, “আশার আলো ফাউন্ডেশনের এই মহৎ উদ্যোগ গ্রহণ করাকে আমি সম্মান জানাই। আমি আশার আলো ফাউন্ডেশনের কাছে এ রকম উদ্যোগ আমার ইউনিয়নে আরও প্রত্যাশা করি।”

চিকিৎসা সেবা গ্রহণ কারী স্থানীয় আখলিমা বেগম জানান, “আমরা গরীব মনুষ টাকার অভাবে শহরে গিয়ে ডাক্তার দেখাতে পারি না। আজকে টাকা ছাড়া বড় ডাক্তারদের দেখিয়ে অনেক উপকার হয়েছে, মাঝে মাঝে এরকম চিকিৎসা পেলে আমাদের ভালো হতো।”

আশার আলো ফাউন্ডেশনের পরিচালক আশকার পাইন জানান, যা কিছু ভালো তার সাথেই থাকবে আশার আলো ফাউন্ডেশন। চরাঞ্চলের মানুষ বিভিন্ন দিক দিয়ে সুবিধাবঞ্চিত, বিশেষ করে স্বাস্থ্য সেবায়।তাই আশার আলো ফাউন্ডেশনের পক্ষ থেকে চরাঞ্চলের সুবিধাবঞ্চিতদের জন্য চিকিৎসা সেবার আয়োজন করা হয়েছে। ভবিষ্যতে এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন আমেনা মনসুর স্মৃতি সংসদের সহ-সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহীন আলম, ইউপি সদস্য আব্দুল মান্নান, ওসমান গণি মাস্টার, আব্দুল হাকিম মাস্টার, চরগিরিশ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আব্দুল হাকিম, স্বেচ্ছাসেবক বন্ধু ক্লাবের সভাপতি মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক আলম হোসেন টিপু প্রমূখ।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর