1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

কাজিপুরে এস এ এন্টার প্রাইজ অর্ধ কোটি টাকা নিয়ে উধাও

  • আপডেট এর সময় : বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৪৮ বার দেখা হয়েছে

মোহাম্মদ আশরাফুল, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি.
সিরাজগঞ্জ সদর ও কাজিপুর উপজেলার গ্রাহকদের কাছ থেকে অবৈধভাবে আমানত নেয়া প্রায় অর্ধ কোটি টাকা সংগ্রহ করে এস এ এন্টারপ্রাইজ নামের একটি এনজিও উধাও হয়ে গেছে বলে অভিযোগ রয়েছে। এস.এ এন্টারপ্রাইজ-এর পরিচালক মোঃ আল আমিন খান ও জেনারেল ম্যানেজার মোঃ জাহাঙ্গীর আলম আমানতের টাকা নিয়ে লাপাত্তা হওয়ার পর দিশেহারা হয়ে পড়েছেন প্রায় তিন হাজার গ্রাহক।

বুধবার (৫ ফেব্রুয়ারি) ভুক্তভোগীরা এস এ এন্টারপ্রাইজ (সীমান্ত বাজারের হাবিব প্লাজা) অফিসের সামনে মানববন্ধন করেন। সীমান্তবাজারে হাবিব প্লাজায় একটি অফিস ভাড়া নিয়ে দামি আসবাবপত্র দিয়ে সাজানো হয় এ প্রতিষ্ঠানটি। এস এ এন্টারপ্রাইজের লাইসেন্স নং-০০১৬৫, লাইসেন্স আইডি নং-০৬-০১৭-০০১৬৫। ওই প্রতিষ্ঠানটি গত দুই বছর ধরে ব্যবসা করে আসছে।

প্রতারণার শিকার কয়েকজন গ্রাহক বলেন, লাখে দেড় হাজার টাকা প্রতি মাসে মুনাফা দেয়ার কথা বলে প্রতিষ্ঠানটির পরিচালক ও ম্যানেজার আমাদের কাছ থেকে টাকা নেয় এবং তিন বছরে দ্বিগুণ লাভ দেয়ার কথা বলে প্রতষ্ঠানটি বিভিন্ন স্কিম চালু করে।

অধিক মুনাফার লোভ দেখানোয় তারা আকৃষ্ট হন এবং আমানত জমা দেন। এখন তারা মুনা আসল সবই হারিয়েছে।
অভিযুক্ত প্রতিষ্ঠানটির পরিচালক আল-আমিন খানের সাথে মোবাইলে বারবার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে প্রশাসনের কাছে এস এ এন্টারপ্রাইজ-এর পরিচালক ও জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে গ্রাহকদের টাকা নিয়ে উধাও হওয়ার বিষয়ে একটি অভিযোগ রয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর