1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন

কাজিপুরে কিশোরী স্বাস্থ্য সুরক্ষায় স্যানিটারি ন্যাপকিন বিতরণ

  • আপডেট এর সময় : মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০
  • ৩৮৮ বার দেখা হয়েছে

সিরাজগঞ্জের কাজিপুরে মহিলা বিষয়ক অধিদপ্তর সিরাজগঞ্জ উপ-পরিচালক কার্যালয় এর আয়োজনে এবং উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয়ের সহযোগীতায় গান্ধাইল বালিকা উচ্চ বিদ্যালয়ে মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে কিশোরী স্বাস্থ্য সুরক্ষায় ও নারী অর্থনৈতিক ক্ষমতা সৃষ্টিতে স্যানিটারি টাওয়েল প্রস্তুতকরণ ও বিতরণ কর্মসূচীর আওতায় সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানের স্বাগতিক বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা চিত্রা রানী শাহা।প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ. লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মহিলা বিষয়ক অধিদপ্তর সিরাজগঞ্জ এর উপ-পরিচালাক কানিজ ফাতেমা, কাজিপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন। উপ-পরিচালক কার্যালয়ের ক্রেডিট সুপারভাইজার বাবুল আক্তার এর সঞ্চালণায় আরো বক্তব্য রাখেন, অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, ব্যবস্থাপণা কমিটির সভাপতি শহীদ সরোয়ার প্রমুখ।

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষায় নানাদিক, নারী ক্ষমতায়ন, নারী শিক্ষা উন্নয়ন, বাল্য বিবাহ রোধ, স্বাস্থ্য সচেতনতা, ঝরে পড়া রোধে করনীয়, নারী শিক্ষার পথ সুগম করণ, নারীর বৈষম্য দূরীকরণ প্রভৃতি বিষয়ে আলোকপাত করেন।

শেষে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠানের ৩৫০ জন শিক্ষার্থীর মাঝে স্বাস্থ্য সুরক্ষা ও সচেতনতা বয়ঃসন্ধিকালে ব্যবহারের জন্য স্যানিটারি ন্যাপকিন বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর