1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৫:১০ অপরাহ্ন

কুনাট ছড়া নব যুব সংঘ কর্তৃক ঈদুল ফিতর উপলক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ

  • আপডেট এর সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ২৮৯ বার দেখা হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি.

আলহামদুলিল্লাহ, আজ ২২ ই মে , রোজ শুক্রবার, বাদে জুমায় কুনাট চড়া নব যুব সংঘ কর্তৃক ঈদুল ফিতর উপলক্ষে অসহায়, দুস্ত ১২৬ টি পরিবারের মধ্যে চিনি, ময়দা, সেমাই, তৈল ও দুধের প্যাকেট সহ প্যাক তৈরি করে বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন, ৫ নং বাদাঘাট ইউনিয়ন এর বর্তমান চেয়ারম্যান জননেতা জনাব আফতাব উদ্দিন সাহেব।

তিনি স্বাগত বক্তব্যে যুব সমাজের প্রশংসা করে বলেন, যুব সমাজ দেশের প্রধান চালিকা শক্তি, যুব সমাজ যদি ভালো হয় আগামী প্রজন্ম পাবে সুন্দর বসুন্ধরা। তিনি নব যুব সংঘের মাদক বিরুধী কর্মকান্ড ও সমাজ সেবামূলক উন্নয়ন কর্মে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। উপস্থিত ছিলেন, আলহাজ্ব নজরুল ইসলাম গোলাপ, আল ইসলাম ও ওলিউল ইসলাম সাহেব । ত্রাণ সামগ্রীতে আর্থিক সহযোগিতা করেন, জনাব আল ইসলাম, আঃ বাছির, আঃ রহিম ও সামসুল হক সাহেব।

সংগঠনের সভাপতি জনাব সামায়ূন কবির বলেন, অত্র সংগঠনটি ভিত্তি স্হাপন করেন, আমার ভাই জনাব হুমায়ুন কবির সাহেব। তিনি আজ আমাদের মাঝে নেই । তার রেখে যাওয়া কাজ আঞ্জাম দিয়ে যাচ্ছেন অত্র সংগঠন এর বাকি তিন উপদেষ্টা জনাব, আঃ সালাম, আঃ কাদির ও আঃ সাত্তার সাহেব । তাদের সার্বিক সহযোগীতায় আমরা এই ত্রান সামগ্রী বিতরণ করতে পেরেছি। জনাব আঃ সাত্তার সাহেব বলেন , আমারা যদি আরো দিতে পারতাম তাহলে মনে প্রশান্তি পেতাম।

অত্র ত্রান বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা ছাত্রদল নেতা ওবায়দুর রহমান শাওন। আলোচনার শেষে দোয়ার মাধ্যমে ত্রাণ বিতরনের কার্যক্রম শুরু করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মুফতি বাহাউদ্দীন সুনামগঞ্জী।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর