1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ১১:২৯ অপরাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

ঘুষের জন্য হাত পাতানোর দরকার নেই- খাদ্যমন্ত্রী

  • আপডেট এর সময় : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ৩৫৯ বার দেখা হয়েছে

সরকার যে বেতন দেয়, তার বাইরে আমাদের ঘুষের জন্য হাত পাতানোর দরকার নেই। সেই বেতন দিয়ে আমাদের সংসার ভালভাবে চলে যাবে। তাই আমরা দূর্নীতিকে প্রশ্রয় না দিয়ে নিজ নিজ জায়গা থেকে বাংলাদেশকে দূর্নীতি, মাদক, জঙ্গীবাদ ও বাল্যবিবাহমুক্ত করে দেশকে সোনার বাংলাদেশে উন্নত করবো।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী যে ভিশন নিয়ে বাংলাদেশকে যে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিয়ে যাচ্ছে এই উন্নয়নকে যাতে কেহ বাধাগ্রস্থ না করতে পারে সেদিকে সবাইকে নজর রাখার নির্দেশ দেন তিনি। রাজনৈতিক কোন নেতা কর্মী যদি মাদক কারবারীর পক্ষে কাজ করে বা সুপারিশ করে তাহলে তাকে সুন্দর ব্যবহার দিখিয়ে তার নামও ওই মামলায় চার্জশিটে অন্তরভুক্ত করে দিন।

রবিবার দুপুরে নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভায় জেলা প্রশাসক হারুন অর রশীদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি উপরোক্ত কথা গুলো বলেছেন।

এসময় পুলিশ সুপর আব্দুল মান্নান মিয়াসহ জেলার সকল কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, ১১টি উপজেলা পরিষদের চেয়ারম্যান, নির্বাহী অফিসারসহ রাজনৈতিক নেতৃবৃন্দরা ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর