1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:৪২ অপরাহ্ন

চাতরী আন্তঃগ্রাম মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • আপডেট এর সময় : বুধবার, ২২ জানুয়ারী, ২০২০
  • ৩৪৭ বার দেখা হয়েছে

চাতরী আন্তঃগ্রাম মিনিবার ফুটবল টুনামেন্টর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ঐক্য সোসাইটির সদস্য আলী হায়দায় ঝিনুকের সভাপতিত্বে আনিসুর রহমান এবং জিয়াউর করিমের যৌথ সঞ্চালনায় ঐক্য সোসাইটি উদ্যােগে আজ ২২ই জানুয়ারি বুধবার বিকালে চাতরী ইউনিয়ন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ০৮ নং চাতরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়াছিন(হিরু)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাতরী ইউনিয়ন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের,সিনিয়র বাহাউদ্দীন,আনোয়ারা উপজেলা ব্লাড ব্যাংকের সদস্য মোঃমহিউদ্দিন,ছাত্রলীগ নেতা ফরিদুল ইসলাম,সহ প্রমুখ। ঐক্য সোসাইটির মধ্যে খেলায় উপস্থিত ছিলেন আলী হায়দার ঝিনুক,জহির উদ্দিন,তৌহিদ,সানি।

দুই দলের হাড্ডা হাড্ডি লড়াইয়ে প্রথম অধ্যায়ের ১৫মিনিটে দুদান্ত গোলে জয় নিশ্চিত করেন বেলচুড়া চৌধুরী বাড়ী সুপার কিং একাদশের খেলোয়াড় আকাশ চাতরী কিং স্টারের বিরুদ্ধে।এতে পুরো খেলায় দুই দলের আর কোনো গোলের দেখা না মিলেই একমাত্র গোলে চ্যাম্পিয়ন হন বেলচুড়া চৌধুরী বাড়ী সুপার কিং একাদশ।

খেলা পরিচালনা করেন মোঃ আসিফ-উদ-দৌলাহ্ খান আরাফাত।তার সহযোগি হিসেবে ছিলেন নুসরাত হোসেন (তুরু)এবংমোঃআরিফ।

এতে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বেলচুড়া চৌধুরী বাড়ী সুপার কিং একাদশের খেলোয়াড় আকাশ।টুনামেন্টর সেরা খেলোয়াড় নির্বাচিত হন বেলচুড়া চৌধুরী বাড়ী সুপার কিং একাদশের খেলোয়াড় বাহাদুর।

প্রধান অতিথির বক্তব্যে ইয়াছিন হিরু বলেন সমাজে খেলাধুলা নিয়মিত চালু থাকলে অসাধু কাজ থেকে বিরত থাকা যায়।তিনি আরও বলেন প্রতিবছর উপজেলা ভিত্তিক অনূর্ধ্ব ১৭ফুটবল টুনামেন্টর আয়োজন করা হয় সেখানে এই টুনামেন্ট থেকে বাচাই করে ভালো খেলোয়াড় বের করার অনুরোধ জানান টুনামেন্ট কমিটিকে।তিনি খেলায় যে কোনো সহযোগিতার আশ্বাস দেন।

খেলা কমিটির সদস্য জহির উদ্দিন বলেন আমাদের একটাই লক্ষ যাতে খেলাধুলায় ছেলেরা থাকে।মাদক এবং সমাজের অসাধু কাছ থেকে বিরত থাকার জন্য আমাদের এ টুর্নামেন্টের আয়োজন। খেলা শেষে চ্যাম্পিয়ন এবং রানার আপ দলকে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর