1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:৩১ অপরাহ্ন

চিরনিদ্রায় শায়িত হলেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর আব্দুল জব্বার

  • আপডেট এর সময় : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ৩০৫ বার দেখা হয়েছে

মঙ্গলবার ভোর ৫টায় সরকারী আজিজুল হক বিশ্ববিদ্যালয় কলেজের গনিত বিভাগের বিভাগীয় প্রধান ও সাবেক অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর আব্দুল জব্বার বার্ধক্য জনিত কারণে শহরের কাটনারপাড়াস্থ্য নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ……রাজেউন)। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর, তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসহ নাতী নাতনী আত্মীয় স্বজন অসংখ্য সহকর্মী, ছাত্র/ছাত্রী ও গুনগ্রাহী রেখে গেছেন।

প্রফেসর আব্দুল জব্বার ১৯৩৭ সালের ১০ জুলাই বগুড়া সদরের বারপুর সোনার পাড়া গ্রামের এক সভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। পিতামাতার জেষ্ঠ্য পুত্র ও ৪ সন্তান সন্তুতির মধ্যে ২য় ছিলেন তিনি। বাদ এশা করোনেশন স্কুল ও কলেজ মাঠে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়ে গ্রামের বাড়ী বারপুর মাদ্রাসা মাঠে রাত্রী নয়টায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে পিতা ও মাতার কবরের পার্শ্বে তার দাফন সম্পন্ন হবে।

এদিকে জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা বগুড়া জেলা কমিটির আহবায়ক ও জাগপা ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি শামীম আক্তার পাইলট এর মামা শ্বশুর প্রফেসর জনাব আব্দুল জব্বারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন সহ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিবৃতি প্রদান করেছেন জাগপা কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, সাধারন সম্পাদক অধ্যপক ইকবাল হোসেন, সহ-সভাপতি ও দলের মুখপাত্র রাশেদ প্রধান, বগুড়া জেলা জাগপা সদস্য সচিব মুঞ্জুরুল কাদির তুহিন, যুগ্ম-আহবায়ক বীর মুক্তিযোদ্ধা শামসুল হক, জেলা জাগপার সাবেক সভাপতি ইমারুল ইসলাম, জেলা জাগপা নেতা দেলাদার হোসেন নান্টু, দৌলত জামান মানিক, আনোয়ার হোসেন, আনোয়ারুল ইসলাম, আব্দুল লতিফ নয়ন, সরকার সাইফুল ইসলাম, ফজলুল হক ফজলু, নুরুল ইসলাম নুরু, জেলা যুব জাগপা সভাপতি সৈকত আহম্মেদ মিলন, জেলা যুব নেতা মাসুদ, জেলা জাগপা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান, ছাত্রনেতা আবু বক্কর সিদ্দিক পারভেজ, জিয়াউর রহমান অপু, মরহুম আমীর হোসেন মন্ডল ফাউন্ডেশনের চেয়াম্যান ও সাব্কে যুবদল নেতা মাসুদুল হাসান মাসুদ প্রমুখ।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর