1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:২০ পূর্বাহ্ন

চুলা বিষ্ফোরণে কিশোরীর মৃত্যু

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ৩১৬ বার দেখা হয়েছে

চুলা বিষ্ফোরণের ঘটনায় ঝর্ণা খাতুন (১৭) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। সে জনৈক হারুন শেখ ও বগুড়ার ধুনট উপজেলার সাহেরা খাতুনের মেয়ে। মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিৎিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, হারুন শেখ নামের জনৈক ব্যাক্তি ধুনট উপজেলার কালেপাড়া ইউনিয়নের সরুগ্রামের তুফানু আকন্দের মেয়ে সাহেরা খাতুনকে বিবাহ করে। এবং সরুগ্রামেই ঘর জামাই হিসেবে বসবাস করতো। তাদের দাম্পত্য জীবনে ঝর্ণা নামের এক কন্যা সন্তানের জন্ম হয়। পরে সাহেরার স্বামী হারুন শেখ অন্যত্র বিবাহ করে গ্রাম ছেড়ে চলে যায়।

সাহেরা খাতুন তার মেয়ে ঝর্ণা আকতার কে নিয়ে বাবার বাড়িতেই অবস্থান করে। জীবিকার তাগিদে সাহেরা খাতুন রাজধানীর সায়দাবাদ এলাকায় বাসা ভাড়া নিয়ে মিরপুর ১ পোষাক কারখানায় চাকুরী নেয়। দির্ঘদিন ধরে ঢাকাতেই মেয়েকে নিয়ে বসবাস করতে থাকেন সাহেরা খাতুন।

সাহার খাতুন বলেন, চলতি নভেম্বর মাসের মাঝামাঝি সময়ে আমার মেয়ে ঝর্ণা খাতুন কেরোসিনের ষ্টোপ (চুলা) জ্বালিয়ে রান্না করতে যায়। রান্না করার সময় হঠাৎ ষ্টোপটি বিস্ফোরিত হয়ে ঝর্ণার শরীরের সামনের অংশ ও মুখ ঝলসে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় ঝর্ণাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয় ।

পরে যাত্রাবাড়ি থানার সহযোগিতায় লাশ দাফনের জন্য সাহেরা খাতুনের বাবার বাড়িতে নিয়ে আসা হয়। বুধবার জানাযাহ শেষে সরুগ্রামে তার লাশ দাফন করা হয়।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর