1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

জগন্নাথপুরে ইউপি সদস্য ও প্রবাসীকে নিয়ে অপপ্রচারে প্রতিবাদ

  • আপডেট এর সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ১০৬ বার দেখা হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জের জগন্নাথপুরে একটি জামে মসজিদের কার্যক্রম নিয়ে ধুম্রজাল, ইউপি সদস্য ও প্রবাসীকে নিয়ে মিথ্যা অপপ্রচারে এলাকার বিশিষ্টজনেরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কামরাখাই গ্রামের কেন্দ্রীয় জামে মসজিদের নবনির্মিত ভবনে সকল ধরনের কার্যক্রম স্থগিত শিরোনামে কিছু নাম সর্বস্ব অনলাইন পত্রিকায় স্থানীয় মেম্বার মাহমদ মিয়া ও এলাকার বিশিষ্ট দানবীর লন্ডন প্রবাসী আব্দুর রহিমকে নিয়ে অপপ্রচার ও মিথ্যা বানোয়াট নিয়ে প্রকাশ করায় মেম্বার মাহমদ মিয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

জানা যায়, যুক্তরাজ্য প্রবাসী আব্দুর রহিম এলাকার একজন দানবীর ও ভালো মানুষ। তিনি সবসময়ই মসজিদ মাদ্রাসা ও এলাকার সাধারণ মানুষের পাশে দাড়ান। তিনি কামরাখাই জামে মসজিদের পাশে একটি ইসলামীক পাঠাগার স্থাপণ করে একটি নাম ফলক লাগালে গ্রামের কে বা কারা রাতের আধারে ঈর্ষান্বিত হয়ে এই নামফলক ভেঙ্গে ফেলে। এবং কিছু লোক উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই ভালো মানুষ ও স্থানীয় ইউপি সদস্যকে নিয়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন নিউজ করে তাদের মান ক্ষুন্ন করার চেষ্টা করছে।

একাধিক সূত্রে জানা যায়, যুক্তরাজ্য প্রবাসী আব্দুর রহিমের মামাতো ভাই আমেরিকা প্রবাসী আব্দুল মতিন। দেশে আসার পর মসজিদ কমিটির মোট ১১ জনের মধ্যে ৬ জনকে মতিন বলেন, ইসলামিক পাঠাগার পরিচালনায় মসজিদ কমিটি থাকবে আব্দুর রহিম থাকবে কেন।

সুত্র আরও জানায়, মাহমদ মিয়া মেম্বার ভেঙ্গে যাওয়া নাম ফলক পুনরায় লাগানোর জন্য পঞ্চায়েতের দেয়া দায়িত্বের ভিত্তিতে চেষ্টা করলেও বাধার মুখে তা আর লাগানো সম্ভব হয়নি। ক্ষমতার বাড়াবাড়িতে প্রবাসীর রোষানলে পড়েন ইউপি মেম্বার মাহমদ মিয়া। নাম ফলক লাগাতে বাধা দেন আমেরিকা প্রবাসী আব্দুল মতিন, খালিছ মিয়া, বাবুল মিয়া, মনর মিয়া, গোলাপ মিয়া, মাছুম আহমেদ, মাহবুব আলম, রমজান আলী ও দিলোয়ার হোসেন।

এদিকে কয়েকটি পত্রিকায় ইউপি সদস্য মাহমদ মিয়া ও প্রবাসী আব্দুর রহিমের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন নিউজ প্রকাশ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পঞ্চায়েতের লোক ব্যবসায়ী গোলাপ মিয়া, ফিরোজ মিয়া, গোলজার মিয়া, মোতাহের আলী নুনু, আনোয়ার মিয়া, লিয়াকত মিয়া, কলমদর আলী, আব্দুল জলিল, আব্দুল আহাদ, সৈয়দ মিয়া, তমজিদ মিয়া, হান্নান মিয়া, পরাশ মিয়া, ছৈইল মিয়া।

এ ব্যাপারে ইউপি সদস্য মাহমদ মিয়া বলেন, আব্দুর রহিম সাহেব একজন সমাজসেবক ও দানবীর মানুষ। তিনি সব সময় গ্রামের সামগ্রিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। কিন্তু ইদানীং কিছু কুচক্রী মহল আব্দুর রহিম সাহেব ও আমাকে নিয়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন নিউজ করিয়েছে আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর