1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন

জণগন এদেশ থেকে বিএনপি কে বিতারিত করবে- এড. শামীমা শাহরিয়ার

  • আপডেট এর সময় : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৯ বার দেখা হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধিঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর মন্তব্যের একটি নিউজের বক্তব্য পড়ে রিজভীকে ধিক্কার জানান সুনামগঞ্জ মহিলা আসনের সংসদ সদস্য এড. শামীমা শাহরিয়ার ।

প্রধান মন্ত্রীকে নিয়ে রিজভী মিথ্যা মন্তব্য করার কারনে রিজভীকে ঐ মন্তব্যের কড়া জবাব ও তার বক্তব্যের তীব্র প্রতিবাদ জানান মহিলা সংসদ এড. শামীমা। 

গত ৩ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৩টায় সুনামগঞ্জ সার্কিট হাউজে সাংবাদিকদের পনোদনা চেক বিতরণ অনুষ্ঠানে অতিথির আসনে বসা থাকা অবস্থায় মহিলা সংসদ  এড. শামীমা একটি দৈনিক প্রত্রিকা মনোযোগ দিয়ে পড়ছিলেন। এমন সময় তিনি পত্রিকায় লক্ষ করে দেখেন (প্রধানমন্ত্রী যা বলেন জনগণ উল্টোটা বিশ্বাস করে-রিজভী) শিরোনামে একটি নিউজ তার চোখে পড়ে। কিছুক্ষন পরে অনুষ্ঠানে অতিথির বক্তব্যে  মহিলা সংসদ এড. শামীমা শাহরিয়ার উপস্থিত গণমাধ্যম কর্মীদের সামনে রিজভীর নিউজের বক্তব্যের কড়া জবাব তুলে ধরেন।

তিনি বিএনপির যুগ্ম সচিব রুহুল কবির রিজভীকে উদ্দেশ্য করে বলেন, আপনাদেরকে এদেশের মানুষ অনেক বার এ দেশ থেকে বিতারিত করার চেষ্টা করেছে এবং ভোটের মাধ্যমে এদেশ থেকে অনেক আগেই আপনাদের বিতারিত করেছে । রিজভী সাহেব আপনারাতো ঘরে বসে সাংবাদিক সম্মেলন করে দেশের উন্নয়ণ করতে চান ? ঘরে বসে সাংবাদিক সম্মেলন করে দেশে উন্নয়ণ করা যায় না। মনে রাখবেন এদেশের উন্নয়ণ করছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। যা এদেশের মানুষ ভাল করে জেনে গেছে যার কারণে রিজভী সাহেব আপনাদের এদেশের মানুষ অনেক আগেও এদেশ থেকে বিতারিত করার চেষ্টা করেছে এবং তাদের ভোটের মাধ্যমে বিতারিত করেছে ।

তাই জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কোন মিথ্যাচার না করে নিজেরা সংশোধন হন। এদেশের ক্ষতির চিন্তা আর না করে উন্নয়নের কথা ভাবুন । বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যে ভাবে এদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তা আজ সারা বিশ্ব দেখছে আপনারা ঘরে বসে না থেকে বাহিরে এসে দেখুন। ঘরে বসে সাংবাদিক সম্মেলন করে ডায়লক না দিয়ে মানুষের কল্যাণে কাজ করুন । না হয় এদেশের মানুষ আপনাদের ক্ষমা করবেনা বলে রিজভীকে মিথ্যা ডায়লক জনগনের মাঝে না দেওয়ার জন্য  হুশিয়ারি উচ্চারণ করেন। এবং  রিজভীর মিথ্যাচারের জন্য তাকে ধিক্কার ও তীব্র প্রতিবাদ জানান মহিলা সংসদ এড.শামীমা।

এসময় উপস্হিত ছিলেন অনুষ্ঠানের প্রধান অতিথি পরিকল্পনা মনত্রী এম.এ মান্নান এমপি বিশেষ অতিথি সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক , সুনামগঞ্জ-২আসনের সংসদ সদস্যা ড.জয়াসেন গুপ্তা, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য  ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এড.পীর ফজলুর রহমান মিজবাহ, মহিলা আসনের সাবেক সংসদ সদস্যা এড.সামছুন্নাহার বেগম শাহানা রাব্বানী, জেলা পরিষদ চেয়ারম্যান  ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি  আলহাজ্ব নুরুল হুদা মুকুট,  সুনামগঞ্জ জেলা প্রশাসক  আব্দুল আহাদ,পুলিশ সুপার মিজানুর রহমান,জেলা আওয়ামীরীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবিরসহ আরও অনেকে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর