1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

জাককানইবি শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা: বিচারের দাবি ইবি ছাত্রমৈত্রীর

  • আপডেট এর সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ২১৪ বার দেখা হয়েছে

ইবি প্রতিনিধি-
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) তৌহিদুল ইসলাম খান (২৪) নামে এক ছাত্রকে ময়মনসিংহের একটি মেসে ঢুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যাকান্ডে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছে ছাত্রমৈত্রী ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা।

সোমবার সংগঠনটির ইবি শাখা সভাপতি আব্দুর রউফ ও সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু এক যৌথ বিবৃতিতে এ দাবি জানান।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, গত ১ মে একটি মেসে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী তৌহিদুল ইসলামকে কুপিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। এই নাক্কারজনক ঘটনায় একটি স্বপ্নের মৃত্যু ঘটেছে এবং দেশ এক মেধাবী সম্পদ হারিয়েছে। দুঃখজনক হলেও সত্য যে, ঘটনার ০৪ দিন অতিবাহিত হলেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কোন অপরাধীকে গ্রেফতার করতে পারেনি। কিংবা এই ঘটনার কোন কূল-কিনারা খুঁজে পায়নি।

নেতৃবৃন্দ বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতির এমন অবনতি দেশের সর্বমহলকে ভাবিয়ে তুলছে। অবিলম্বে সর্বোচ্চ শক্তি প্রয়োগ করে দোষীদের গ্রেফতারপূর্বক খুনের কারণ উদ্ঘাটন ও শাস্তি নিশ্চিতের দাবী জানান নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ আরো বলেন, করোনা পরিস্থিতিতে দূরপাল্লার যানবাহন হঠাৎ বন্ধ হয়ে যাওয়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অনেক শিক্ষার্থী মেসে আটকা পড়ে আছে। আবার অনেক বাসা-বাড়ি কিংবা মেসের সকল সদস্য বাড়ি চলে যাওয়ায় প্রায়শঃ বিভিন্ন মেসে চুরির ঘটনা পত্রিকায় প্রকাশ পাচ্ছে। বিবৃতির মাধ্যমে নেতৃবৃন্দ আটকে পড়া শিক্ষার্থীদের ও বাসা-বাড়ির নিরাপত্তা নিশ্চিতকরণের জোর দাবি জানান।

উল্লেখ্য, গত শুক্রবার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তৌহিদুল ইসলামকে (২৪) মেসে ঢুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ঐ শিক্ষার্থীর বাড়ি নেত্রকোনা জেলার আটপাড়া থানার রামেশ্বরপুর এলাকায়।

এম বি রিয়াদ

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর