1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:১০ অপরাহ্ন

জয়পুরহাটে চিনিকল শ্রমিকদের বকেয়া বেতনের দাবীতে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা

  • আপডেট এর সময় : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ১৩৯ বার দেখা হয়েছে

আহসান হাবীব আরমান, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ
শ্রমিকরা না খেয়ে কর্মকর্তারা গাড়ীতে করে তা হবে না তা হবে না, এই শ্লোগানকে সামেনে রেখে করোনা প্রার্দুভাবকে উপেক্ষা করে জয়পুরহাটে চিনিকল শ্রমিকরা তিন মাসের বকেয়া বেতন প্রদানের দাবীতে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চিনিকল চত্ত্বরে এসে শেষ হয়। পরে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সকালে চিনিকল শ্রমিক কর্মচারি ইউনিয়নের সভাপতি আলী আকতার এর সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক খোরশেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জুয়েল, সাংগঠনিক সম্পাদক শাকী মাহমুদ, সাবেক সহঃ সভাপতি হামিদুল হক মোল্লা, কোষাধ্যক্ষ মুমিনুর রহমান,সাবেক সাধারন সম্পাদক আহসান হাবীব রুমেল,মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডরে জেলা সাধারন সম্পাদক বাবুল ঠাকুর প্রমুখ।

বক্তারা বলেন, শ্রমিকদের তিন মাসের বকেয়া বেতন, মৌসুম সময়ের বকেয়া বিল, মজুরি কমিশনের বকেয়া এরিয়া বিল বকেয়া থাকলেও সুগারমিলের অফিসাররা বেতন ঠিকই পাচ্ছেন ও গাড়ীতে করে ঘুরছেন। শ্রমিকদের উৎপাদিত চিনি ও মলাসেস ১৬ কোটি টাকার মজুদ থাকার পরও শ্রমিকরা বেতন পাচ্ছে না। খেয়ে না খেয়ে জীবনযাপন করছে। অতএব এক সপ্তাহের মধ্যে বেতন দেওয়া না হলে কর্মকর্তারা সুগারমিলের গাড়ী ব্যবহার করতে পারবে না, না হলে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেন শ্রমিক নেতারা।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর