1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন

জয়পুরহাটে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ২৫৮ বার দেখা হয়েছে

আহসান হাবীব আরমান,জয়পুরহাট জেলা প্রতিনিধি.
সরকারী নির্দেশনায় জয়পুরহাট জেলার ৫টি উপজেলা শহরের বিপনী বিতান ও মার্কেটগুলো রয়েছে বন্ধ। জরুরী প্রয়োজন ছাড়া কোন মানুষ এখন আর ঘরের বাইরে বের হচ্ছেন না।

জয়পুরহাটে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে সরকার প্রদত্ত নির্দেশনা অনুসারে জয়পুরহাট জেলা কর্তৃক গৃহীত উদ্যোগগুলো তুলে ধরে সাংবাদিক সন্মেলন করেন জেলা প্রশাসন। এ সময় জয়পুরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন প্রেস ব্রিফিং করেন।

এ সময় উপস্থিত ছিলেন জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাড.নৃপেন্দ্রণাথ মন্ডল, জয়পুরহাট জেলা প্রেসক্লাবের সিনিঃ সভাপতি রাশেদুজ্জামান ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু, জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল আলীম ও সহ-সভাপিত এস এম শফিকুল ইসলাম প্রমুখ ।

জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন বলেন,সামাজিক দূরুত্ব বজায় রাখতে প্রশাসনের পাশাপাশি সমন্বিত ভাবে কাজ করছেন সেনাবাহীনী। জেলায় ৩৪২ জন হোম কোয়ারেন্টাইনে ছিলেন এদের মধ্যে ২১৭ জনকে অবমুক্ত করা হয়েছে, ২২ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ছিলেন তাদের মধ্যে ২০ জনকে অবমুক্ত করা হয়েছে। তিনি আরও বলেন,এমন অনেক ব্যক্তি আছেন যারা ত্রাণ চাইতে পারছেন না তাদের খবর আমাদেরকে দিলে ত্রাণ তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হবে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর