1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:১২ অপরাহ্ন

জয়পুরহাট কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী উপহার দিলেন যুবলীগের সাধারন সম্পাদক ছরোয়ার হোসেন

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ১০৪ বার দেখা হয়েছে

আহসান হাবীব আরমান, জয়পুরহাট জেলা প্রতিনিধি
গত ২৬ মার্চ থেকে সারা বাংলাদেশ তথা জয়পুরহাট জেলা,করোনা প্রার্দুভাব হওয়ায় লকডাউন হওয়ার প্রভাবে এই ভাদসা ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন জয়পুরহাট সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সমাজসেবক ছারোয়ার হোসেন।
ভাদসা ইউনিয়নের কৃতি সন্তান,মানবতার ফিরিয়ালা ছরোয়ার হোসেন জয়পুরহাট সদর উপজেলা ভাদসা ইউনিয়নের ইছহাকপুর,আমসাপুর,মধ্যপাড়া,চকজগদিশপুর,চকজয়কৃষ্ণপুর,ভগমানপুর,কোচনাপুর,নুরপুর,বুজরুক,দিয়র,হরিপুর,দেবরাইলসহ আরো কয়েকটি গ্রামের নিজ উদ্যোগে নিজস্ব তহবিল হইতে করোনা প্রার্দুভাব মৃত্যুর ঝুঁকি নিয়ে মানব সেবা করে যাচ্ছেন। আজ ও আগামীদিন পর্যন্ত তিনি ৮শত দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। খাদ্য তালিকার মধ্যে ছিল চাল,ডাল, আটা,আলু, তেল পেয়াজসহ উপহার সামগ্রী বিতরন করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগ এর সাধারণ সম্পাদক জনাব রাসেল দেওয়ান মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা মেহমুদ তমাল, উপজেলা যুবলীগ নেতা মোঃ বেলাল হোসেন, আইয়ুব হোসেন মিঠু, ফারুখ হোসেন, হাশেম আলী, ইউনিয়ন আওয়ামীলীগ এর সাংগঠনিক মোঃ মিজানুর রহমান, যুবলীগ নেতা আরমান আলী, ইউনিয়ন ছাত্রলীগ নেতা কাজী আশিক, আলী হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
জয়পুরহাট সদর উপজেলা যুবলীগে সাধারণ সম্পাদক ছারোয়ার হোসেন জেনিউজ বিডিকে জানান, করোনা প্রতিরোধে মানুষকে ঘরের মধ্যে কাটাতে হচ্ছে। কর্মহীন হয়ে পড়েছে খেটে-খাওয়া দিনমজুর মানুষগুলো। তাই সামাজিক দায়বদ্ধতা থেকে আমি আমার ইউনিয়নে আমার সাদ্ধমতোএইসব মানুষদেরকে একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে চেষ্টা করে যাচ্ছি। এ কারণেই ভাদসা ইউনিনের গ্রাম মহল্লার অসহায়, দরিদ্র ও কর্মহীন হয়ে পড়া বেকার হয়ে পড়া প্রায় ৮ শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করব।
নুরপুর গ্রামে শ্রীমতি রেখা রানী জানান ছরোয়ার দাদা অনেক কিছু খাবার দিয়েছে, ভগমান তাকে ভাল করুক।

দিয়র গ্রামে মোনোয়ারা বেওয়া বলেন, আমরা ত্রাণের জন্য বিভিন্ন সংগ্রাম করে যাচ্ছ হঠাৎ ছাতক পাখির মতো হাজির হয়েছেন আমাদের যুবলীগে সেক্রেটারি ছরোয়ার বাবাজি আজকে তার খাদ্য সামগ্রী পেয়ে খুব খুশি।
হরিপুর গ্রামে অসহায় দরিদ্র সুরুজ আলী বলেন আমার পরিবার কয়েক দিন যাবৎ খুব কষ্ট করে দিন পার করছি কিন্তু সেক্রেটারি ভাই আমাকে যে খাদ্য দিয়েছে আমি তার নিকট কৃতজ্ঞ।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর