1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

জয়পুরহাট পৌর মেয়র মোস্তাক পৌরবাসির ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছে

  • আপডেট এর সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ২৮২ বার দেখা হয়েছে

আহসান হাবীব আরমান, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ
জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক পৌরবাসির ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছেন। জয়পুরহাট পৌরসভার ৯ টি ওয়ার্ডের খাদ্য তালিকা করে করেনা ভাইরাসের কারণে শ্রমজীবী,পেশাজীবী শ্রমিক,অসহায় মানুষরা এখন কার্যত ঘরবন্দি অবস্থায় মানবেতর দিন যাপন কাটাচ্ছেন। অনিশ্চিত ভবিষ্যতের শিকার অসহায় মানুষ গুলোর জন্য জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির নির্দেশনায় পৌর এলাকায় কর্মহীন হয়ে পড়া দুস্থ মানুষের পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক সকাল থেকে গভির রাত পর্যন্ত ১ নং ওয়ার্ড থেকে ৯ নং ওয়ার্ড পর্যন্ত ঘরে ঘরে খাদ্য সামগ্রী নিয়ে পৌছে দিচ্ছেন। মেয়র নিজেই প্রাণঘাতী করোনার কারণে জীবনে ঝুঁকি নিয়ে বর্তমানে কর্মহীন ও অসহায় প্রতি জনকে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি ভোজ্য তেল দিচ্ছেন। ইতি পৃর্বে তিনি প্রতিটি মহল্লায় মহল্লায় মাস্ক,সাবান ও করোনা সর্তকমুলক লিফলেট বিতরন করেছেন।
হত দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কাজে অংশ গ্রহন করেন পৌরসভার প্লেন মেয়র সেলিমুল রহমান বাবুল,পৌরসভার সচিব প্রকৌশলি মোস্তাফিজুর রহমান,প্রতি ওয়ার্ডের কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর বৃন্দরা উপস্থিত ছিলেন।
৩ নং ওয়ার্ড সাহেবপাড়া এলাকার বৃদ্ধা মাফুয়া বেগম জানান প্রতি দিন রাস্তার মোড়ে ছেলেরা চা বিক্রি করে যা আয় হতো তা দিয়ে সংসার চালাতাম, কিন্তু করোনা ডাইনি সর্বনাশ করল, এখন ঘরে থাকতে হচ্ছে, পেট তো আর মানে না এই মেয়র মোস্তাক যা দিলো তা ক’দিন চলবে ?
জয়পুরহাট সিমেন্ট ফ্যাক্টরি সড়কের হারুন মিয়া, গাড়াকান্ত এলাকার আমেনাসহ অনুদান প্রাপ্ত অনেকে এমন মন্তব্য করে বলেন, বিভিন্ন স্থানে সরকারি অনুদান দেওয়ার কাজ চললেও তাদের মত অনেকে এখনো সেই সহায়তা পাননি। তাই করোনাভাইরাস মুক্ত না হওয়া পর্যন্ত তারা প্রয়োজন মতো সরকারি-বেসরকারি ত্রাণ সামগ্রীর দাবী জানান।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর