1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:২৯ অপরাহ্ন

টিএমএসএস টেকনিক্যাল শিক্ষার্থীদের নবীণ বরণ

  • আপডেট এর সময় : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ৩১৭ বার দেখা হয়েছে

টিএমএসএস টেকনিক্যাল ইন্সটিটিউট (টিটিআই) চাঁদপুর,নুনগোলা বগুড়ায় শনিবার ২০১৯-২০ শিক্ষাবর্ষের নবাগত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ শাহাদৎ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন দেশকে এগিয়ে নিতে হলে কারিগরি শিক্ষার কোন বিকল্প নাই। কারিগরি শিক্ষায় শিক্ষিত হলে কাউকে বেকার বসে থাকতে হয় না। দেশে ও বিদেশে তাদের চাকুরীর সুযোগ রয়েছে। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন আপনাদের সন্তানকে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি করে তাদের ভবিষ্যৎ সুনিশ্চিত করেছেন। কারণ সনাতন পদ্ধতিতে লেখাপড়া করে দেশে বেকারের সংখ্যা দিন দিন বাড়ছে। সরকার এই সমস্যা সমাধানে কারিগরি শিক্ষার প্রতি জোর দিয়েছে। টিএমএসএস নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টিটিসি) বগুড়ার অধ্যক্ষ সুশান্ত কুমার রায়,পুন্ড্র বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোঃ আনসার আলী তালুকদার, টিএমএসএস এর পরিচালনা পর্ষদের কোষাধ্যক্ষ আয়শা বেগম,উপ-নির্বাহী পরিচালক ডাঃ মতিউর রহমান,পরিচালক (শিক্ষা ও নির্বাহী সচিবালয়) মোঃ খোরশেদ আলম,পরিচালক (চীফ প্রোগ্রাম সেক্টর) মোঃ জাকির হোসেন,পরিচালক শাহ্জাদী বেগম,যুগ্ম-পরিচালক ও ডোমেইন প্রধান মোঃ ইকরামুল হক, ড. এনামুল হক আর্ট এ্যান্ড কালচারাল একাডেমীর কিউরেটর মোঃ নজরুল ইসলাম প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন টিটিআই‘র অধ্যক্ষ জি.আর.এম মাসুদ রানা। অতিথিদের সামনে মাল্টিমিডিয়ার মাধ্যমে টিটিআই এর বিস্তারিত তুলে ধরেন লাইন ম্যানেজার (শিক্ষা কার্যক্রম-৩) আব্দুস সবুর খান।

নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন টিটিআই এর সিনিয়র শিক্ষার্থীরা। শেষে শিক্ষার্থীদের অংশ গ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর