1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

টিএমএসএস নার্সিং কলেজের শিক্ষার্থীদের পরিচিতি ও ক্লাস উদ্বোধন

  • আপডেট এর সময় : সোমবার, ২০ জানুয়ারী, ২০২০
  • ২৯৪ বার দেখা হয়েছে

টিএমএসএস নার্সিং কলেজ (টিএনসি) এর উদ্যোগে সোমবার ঠেঙ্গামারা বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের সেমিনার হলে ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারী, ডিপ্লোমা ইন মিডওয়াইফারী ও বিএসসি ইন নার্সিং (বেসিক) কোর্সে ২০১৯-২০ শিক্ষাবর্ষে ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের পরিচিতি ও ক্লাস উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নীলফামারী মেডিকেল কলেজের অধ্যক্ষ ও রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নার্সিং অনুষদের ডীন অধ্যাপক ডাঃ মোঃ রবিউল ইসলাম শাহ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন নার্সিং একটি মহৎ পেশা। এ পেশার মাধ্যমে মানব সেবার সুযোগ পাওয়া যায়। একজন নার্স ডাক্তারের পরামর্শ অনুযায়ী রোগীকে সেবা দিয়ে সুস্থ্য করে তোলেন। রোগীকে স্বাস্থ্য সেবা প্রদানে ডাক্তারের পাশাপাশি নার্সদের ভূমিকা অপরিসীম। মানব সেবার মানসিকতা নিয়ে নার্সিং বিষয়ে পড়াশুনা করতে হবে। নার্সিং বিষয়ে পড়াশুনা করলে বেকার বসে থাকতে হয় না। এ পেশায় দেশ বিদেশে চাকুরীর সুযোগ রয়েছে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া নার্সিং কলেজের অধ্যক্ষ মোঃ মনজুর হোসেন,সাবেক অতিরিক্ত সচিব সুশান্ত কুমার প্রামাণিক। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন টিএমএসএস এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম। টিএমএসএস নার্সিং কলেজের অধ্যক্ষ রাবেয়া বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন টিএমএসএস এর উপ-নির্বাহী পরিচালক ডাঃ মোঃ মতিউর রহমান,পরিচালনা পর্ষদের কোষাধ্যক্ষ আয়শা বেগম,পরামর্শক (শিক্ষা) মোঃ খোরশেদ আলম,টিএমএসএস স্বাস্থ্য সেক্টরের চিকিৎসা শিক্ষা অনুষদের ডমিন প্রধান-১ ডাঃ অনুপ রহমান চৌধুরী,ডমিন প্রধান-২ ডাঃ এএইচএম আখতারুজ্জামানসহ টিএনসি‘র শিক্ষক-শিক্ষিকা, নবাগত ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন টিএনসির প্রভাষক নিলুফার ইয়াসমিন। অনুষ্ঠানে অতিথিদের সামনে মাল্টিমিডিয়ার মাধ্যমে টিএনসি সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হয়।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর