1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:০০ অপরাহ্ন

ঢাকাকে উড়িয়ে দিয়ে রাজকীয় জয় পেল রাজশাহী

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ৩৬২ বার দেখা হয়েছে

বঙ্গবন্ধু বিপিএল দ্বিতীয় দিন নিজেদের প্রথম ম্যাচে সুবিধা করতে পারেনি ঢাকা প্লাটুনস। রাজশাহী রয়্যালসের বিপক্ষে খেলতে নেমে নির্ধারিত ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১৩৩ রান তোলেন তারা।

এই রানের টার্গেটে খেলতে নেমে ঢাকাকে ৯ উইকেটের বিশাল ব্যবধানে উড়িয়ে দিয়েছে রাজশাহী।

বৃহস্পতিবার দুপুর দেড়টায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ঢাকা প্লাটুস ও রাজশাহী রয়্যালস মুখোমুখি হয়েছে। ম্যাচে টসে জিতে রাজশাহী রয়্যালসের আন্দ্রে রাসেল ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে ঢাকা প্লাটুনসকে।

শুরু থেকে আসা যাওয়ার মিছিলে থাকা ঢাকার ব্যাটসম্যানরা শেষ পর্যন্ত ৯ উইকেট হারিয়ে ১৩৩ রান তোলে। টার্গেটে খেলতে নেমে লিটন দাস ও হজরতুল্লাহ জাজাইয়ের ঝোড়ো ব্যাটিংয়ে শুভসূচনা করে রাজশাহী। শুরুর ধারবাহিকতা শেষ পর্যন্ত বজায় রেখে ৯ উইক্টের বিশাল ব্যবধানে মাশরাফির ঢাকাকে হারায় রাজশাহী। সর্বোচ্চ ৫৬ রান আসে হজরতুল্লাহ জাজাইয়ের ব্যাট থেকে। জাজাইয়ের সঙ্গে শোয়েব মালিক ৩৬ রান করে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। লিটন দাস ২৭ বলে ৩৯ রান করে সাজঘরে ফেরেন। এই তিনজনের ব্যাটিংয়েই জিতে যায় রাজশাহী। ঢাকার হয়ে একটি মাত্র উইকেট নেন মেহেদী হাসান।

এর আগে ব্যাটিং করতে নেমে শুরুতেই তামিমের উইকেট হারিয়ে ফেলে ঢাকা। মাত্র পাঁচ রান করে ফেরেন তামিম। সর্বোচ্চ ৩৮ রান আসে এনামুল বিজয়ের ব্যাট থেকে। ৩৩ বলে তিনি ৩৮ রান করেন। একমাত্র বিজয় একপ্রান্ত আগলে রেখেছিলেন, অন্য প্রান্তের ব্যাটসম্যানরা ছিলেন আসা যাওয়ার মিছিলে। এ ছাড়া জাকের আলী ২১, লরি ইভান্স ১৩ ও ওহাব রিয়াজ ১৯ রান করে সাজঘরে ফেরেন। মাশরাফি ১০ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন। দুটি ছয়ের মারে তিনি এই রান করেন। রাজশাহীর হয়ে সর্বোচ্চ দুটি উইকেট নেন আবু জায়েদ রাহী। সবচেয়ে বেশি ৪৩ রানও দিয়েছেন তিনি। একটি করে উইকেট নেন তাইজুল, ফরহাদ, অলক কাপালী ও রবি বোপারা।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর