1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

তাহিরপুরে ৮ শতাধিক শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

  • আপডেট এর সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ১১১ বার দেখা হয়েছে

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধিঃ
হাওরে ধান কাটা রোজাদার অসহায় ৮ শতাধিক শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ সেলিম আহমদ।
মঙ্গলবার দিনব্যাপী জেলার তাহিরপুর উপজেলার শনির হাওর ও মাটিয়ার হাওরের বিভিন্ন জায়গাতে ঘুরে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ সেলিম আহমদ তার ব্যাক্তিগত অর্থায়নে ৮ শতাধিক শ্রমিকের মাঝে ১৫০ কেজি খেজুর,১৫০ কেজি ট্যাংক,১৫০ কেজি মালটা, ৮০০ শত প্যাকেট মুড়িসহ ইফতার সামগ্রী বিতরণ করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল বাশার অপু ও জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক রিংকু চৌধুরী, শ্রমিকলীগ নেতা ফরহাদ মিয়া, মতিউর রহমান প্রমুখ।
জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ সেলিম আহমদ বলেছেন,এই করোনা ভাইরাসের প্রভাব যখন দেশে ছড়িয়ে পড়ার মতো অবস্থা দেখা দেয় তখনই জাতির পিতা শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে সরকারের দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলের কৃষক, শ্রমিক, দিনমুজুর ও অহসায় কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সহায়তা প্রদানের ঘোষনা দেন। এরপর থেকেই ঘরবন্দি মানুষদের সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকার আহবান জানানোর পাশাপাশি ঘরে ঘরে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রাখেন। তিনি আরো বলেন আমরা ১৯৭১ সালে জাতির পিতার ডাকে সাড়া দিয়ে হানাদার বাহিনীর বিরুদ্ধে অস্ত্র হাতে তুলে নিয়ে যুদ্ধ করে দেশটাকে স্বাধীন করা হয়েছিল। আজ তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন বিশ্বে একটি উন্নয়নের রোল মডেল ঠিক তখনই বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রকোপ বাংলাদেশে ছড়িয়ে পড়ে। তিনি আরো বলেন যে আমরা জাতির পিতার নেতৃতে মুক্তিযুদ্ধ করে যদি দেশ স্বাধীন করতে পরি তাহলে আমরা তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা ভাইরাসের মতো মহামারীকে পরাজিত করে বাংলাদেশের মানুষের জয়লাভ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি হাওরের জেলা সুনামগঞ্জে এই বোরো মৌসুমে শ্রমিক সংকট নেই উল্লেখ করে আরো বলেন জেলা প্রশাসন,সরকার দলীয় আওয়ামীলীগ,শ্রমিকলীগ,যুবলীগ ছাত্রলীগসহ সহযোগি সংগঠনের সকল নেতাকর্মীদের ধান কাটা উৎসবে অংশগ্রহনের ফলে কৃষকদের ধান সময়মতো ঘরে উঠবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন ।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর