1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন

তৃতীয় দফায় ৩৫টি মসজিদের ইমাম মুয়াজ্জিন পেল জোনাকী ফাউন্ডেশনের নগদ অর্থ উপহার

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ৩৮৮ বার দেখা হয়েছে

আনোয়ারা কর্ণফুলী চট্টগ্রাম

চট্টগ্রাম আনোয়ারা উপজেলার ৬নং বারখাইন ইউনিয়ন এবং ইউনিয়নের বাইরে তৃতীয় দফায় ৩৫টি মসজিদের ৫৭জন ইমাম মুয়াজ্জিন কে নগদ অর্থ উপহার দিয়েছে আনোয়ারা ট্রেডিং কর্পোরেশনের সত্বাধিকারী শেখ মুহাম্মদ সরওয়ার হোসেনের সার্বিক সহযোগিতায় মানবিক সংগঠন জোনাকী ফাউন্ডেশন।

পুরো বিশ্ব আতংক ভয়ংকর করোনা ভাইরাস নিয়ে।এই ভাইরাস প্রতিরোধে হিমশিম খাচ্ছে বিশ্বের বড় বড় দেশগুলো সেইসাথে ভয়ংকর করোনা ভাইরাস থেকে রেহাই পায়নি জন্মভূমি বাংলাদেশও এমন পরিস্থিতিতে বন্ধ রয়েছে চাকরি,ব্যবসা সহ বিভিন্ন আয়ের উপার্জন কর্মগুলো তাতে অসহায় হয়ে পড়েছে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

অসহায় হয়ে পরা মানুষের পাশে দাঁড়ানোটা একটি মহৎ কাজ এই মহৎ কাজটি করতছে রাজনৈতিক, সামাজিক, মানবিক সংগঠনের মত এলাকার বিত্তবান লোকেরা তাদের মত অসহায় মানুষের পাশে দাঁড়ালেন আনোয়ারার মানবিক সংগঠন জোনাকী ফাউন্ডেশন।

ইতি মধ্যে তারা তৃতীয় দফায় আজ ১৪মে বৃহস্পতিবার ব্যতিক্রমি উদ্যোগে ইউনিয়ন এবং ইউনিয়নের বাইরে মোট ৩৫টি মসজিদের ইমাম মুয়াজ্জিন ৫৭জন মৌলানাকে নগদ অর্থ উপহার দিয়েছেন।

এর আগে তারা এই মহামারীতে প্রথম দফায় ১০০অসহায় পরিবারকে ত্রাণ উপহার এবং আগুনে পুড়ে যাওয়া ৮পরিবারকে নিত্য প্রয়োজনীয় উপহার সামগ্রী দিয়েছেন ২য় দফায় উক্ত সংগঠনের প্রবাসী সদস্য সাইফুল ইসলামের নিজ অর্থায়নে ৫০ হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন।

জোনাকী ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃরাশেদুল আলম বলেন এই মহামারীতে অনেক শ্রেণী পেশার মানুষ যারা মানুষের কাছে সাহায্য চাইতেও লজ্জাবোধ করেন।তার জন্য আমরা এবার ব্যতিক্রমি উদ্যােগে মসজিদের ইমাম মুয়াজ্জিন কে সাহায্য নয় উপহার দিয়েছি।এবং আমাদের এই উদ্যােগ গুলো চলমান থাকবে।

আনোয়ারা ট্রেডিং কর্পোরেশনের সত্বাধিকারী শেখ মুহাম্মদ সরওয়ার হোসেন বলেন দেশের এই কঠিন পরিস্থিতিতে সমাজের বিত্তবান লোকদের এগিয়ে আসতে হবে তাহলেই এই কঠিন সময়ে অসহায় মানুষ গুলো দু,মুঠো ভাত খেয়ে বেঁচে থাকা সম্ভব হবে।তিনি তার মরহুম পিতা মাওলানা শেখ আবুল বশর এবং মরহুমা মাতা আনোয়ারা বেগমের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর