1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

দূর্নীতিগ্রস্থ নেতার বিরুদ্ধে খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিবাদ সভা

  • আপডেট এর সময় : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ১১০ বার দেখা হয়েছে

শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার শেরপুরে খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২আগষ্ট) বিকেল ৪টায় খানপুর দ্বী-মূখি উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে অত্র ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি-সম্পাদকের উপস্থিতিতে এই প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়। সুষ্ঠু নেতৃত্বের মাধ্যমে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে একত্রে কাজ করার আহŸান জানিয়ে শুরু করা হয় আলোচনা। সভায় খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সা: সম্পাদক ও ইউপি সদস্য খলিলুর রহমানের বিরুদ্ধে প্রকাশিত দূর্নীতির বিভিন্ন সমালোচনা করে বক্তব্য রাখেন উপস্থিত নেতাকর্মীরা। গত ৪আগষ্ট প্রতিবন্ধী ও বিধবা ভাতাসহ অন্যান্ন ভাতাভোগীদের কাছথেকে উৎকোচ গ্রহনের প্রতিবাদে অনুষ্ঠিত মানববন্ধনের কথাও উল্লেখ করেন বক্তারা। উক্ত মানববন্ধনে উৎকোচ গ্রহনের ব্যাপারে প্রকাশিত সংবাদকে মিথ্যা ও ভিত্তিহীন প্রমানের চেষ্টায় যে সংবাদ সম্মেলন তিনি করেছেন, তার প্রতিবাদেই এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে বলে জানান নেতৃবৃন্দ। ইউনিয়ন আওয়ামী লীগের সা: সম্পাদকের বিরুদ্ধে এমন দূর্নীতি প্রকাশ পাওয়ায় আওয়ামী লীগের সুনামক্ষুন্ন হয়েছে বলে উল্লেখ করেন বক্তারা। এছাড়াও দূর্নীতিগ্রস্থ এই নেতার বিরুদ্ধে গঠিত তদন্ত কমিটির কাছে সুষ্ঠু তদন্ত দাবি করেন তারা এবং সকল কর্মকান্ডে এই নেতাকে বয়কট করার সিদ্ধান্ত উপস্থাপন করেন নেতা কর্মীরা।
উক্ত সভায় বক্তব্য রাখেন, উইনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোজাম্মেল হক রানা, আবুতাহের, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী, মমতাজুর রহমান খোকা, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক গোলাম হোসেন সহ বিভিন্ন ইউনিটের আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর