1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:৩৪ অপরাহ্ন

ধুনটে অজ্ঞান পার্টির খপ্পরে ইজিবাইক ছিনতাই

  • আপডেট এর সময় : শনিবার, ২ নভেম্বর, ২০১৯
  • ২৯৫ বার দেখা হয়েছে

বগুড়ার ধুনটে অনিক বাবু (২০) নামের এক চালককে অজ্ঞান করে ব্যাটারি চালিত ইজিবাইক ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে উপজেলার টি.এন.টি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। সে সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলার দূর্গাতিয়াপাড়া গ্রামের বাবলু ভূইয়ার ছেলে ও ভবানীপুর টেকনিক্যাল কলেজের শিক্ষার্থী। বর্তমানে সে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। এবিষয়ে চালকের বাবা ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অনিক বাবুর পিতা বাবলু ভুইয়া জানান, আমাদের সংসারে অভাব অনটনে হওয়ায় আমার ছেলে অনিক বাবু ব্যাটারি চালিত ইজিবাইক চালিয়ে তার লেখাপড়ার খরচ যোগাত। মাঝে মধ্যে সংসার চালানোর জন্য যে টুকু পারে আমাকে সাহায্য করতো। এমতাবস্থায় শনিবার সকালে অনিক বাবু ইজিবাইক নিয়ে বের হয়। সকাল ১১টায় কাজীপুর উপজেলার সোনামুখী গ্রামে বঙ্গবন্ধু বাসষ্ট্যান্ড থেকে অজ্ঞাত ৩ জন যাত্রী ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাবে বলে রির্জাভ নিয়ে আসে। পথিমধ্যে চালক ইজিবাইক নিয়ে ধুনট উপজেলার টি.এন.টি মোড়ে পৌছলে অজ্ঞাত যাত্রীরা কৌশলে চালককে অজ্ঞান করে ইজিবাইক ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয়রা অচেতন অবস্থায় চালক অনিক বাবুকে মাটিতে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে খোঁজ পেয়ে হাসপাতালে এসে দেখি অনিকের অচেতন অবস্থায় চিকিৎসা চলছে।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরু বিভাগের দায়িত্বরত চিকিৎসক আব্দুল জোব্বার জানান, অনিক বাবু নামের এক জনকে স্থানীয়রা হাসপাতালে অচেতন অবস্থায় এনেছে। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর