1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন

ধুনটে আর্থিক সহায়তার দাবিতে নির্মাণ শ্রমিকদের বর্ধিত সভা অনুষ্ঠিত

  • আপডেট এর সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১৪২ বার দেখা হয়েছে
ধুনটে আর্থিক সহায়তার দাবিতে নির্মাণ শ্রমিকদের বর্ধিত সভা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার.
বগুড়ার ধুনটে করোনাকালীন সময়ে গৃহ নির্মাণ শ্রমিকদের ২৫০০ টাকা করে আর্থিক সহযোগিতা ও রেশনিং ব্যবস্থা বাস্তবায়ন করার দাবিতে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে ধুনট উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে উক্ত সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা সম্মিলিত শ্রমিক কর্মচারী স্বার্থ সংরক্ষণ কমিটির প্রতিষ্ঠাতা সদস্য সচিব ও বগুড়া জেলা লেদ শ্রমিক ইউনিয়নের সভাপতি লিটন শেখ বাঘা।
ধুনট উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি শ্রী মনোরঞ্জন রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আয়নাল হকের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও ধুনট পৌরসভার প্যানেল মেয়র জমিদার শাহজাহান, বগুড়া বেলুন ও বিউটি পার্লার শ্রমিক ইউনিয়নের সভাপতি আবুল কালাম লাডলা, বগুড়া সংবাদপত্র হকার্স ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক নূর আমিন সরকার, রিক্সা-ভ্যান শ্রমিক দলের সাবেক সভাপতি ইসা খান, সাংগঠনিক সম্পাদক শাহাদত হোসেন, শ্রমিক নেতা আব্দুল মজিদ, জাহাঙ্গীর আলম, রফিকুল ইসলাম খান, বকুল, আসাদুল, রোমান প্রমূখ।
সভায় বক্তাগণ বলেন, করোনাকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী কর্মহীন হয়ে পড়া গৃহ নির্মাণ শ্রমিক সহ বিভিন্ন শ্রমিকদের ২৫০০ টাকা করে আর্থিক সহযোগিতা ও রেশনিং কার্ড বিতরণের জন্য ঘোষণা দেন। এর প্রেক্ষিতে আমরা বগুড়ার ধুনট উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন (রেজিঃনং-রাজঃ১৮১৮) এর পক্ষে শ্রমিক-কর্মচারীদের মোবাইল ব্যাংকিং নম্বর, জাতীয় পরিচয় পত্র নম্বর, সংগঠনের নাম, সদস্য নম্বর, ঠিকানা সহ নামের তালিকা সংশ্লিষ্ট দপ্তরে জমা দেই। কিন্তু তারপরও প্রধানমন্ত্রীর প্রদত্ত অঙ্গীকারগুলো বাস্তবায়ন করা হয় নি। তাই বর্ধিত সভার মাধ্যমে আমাদের দাবি বাস্তায়নের জন্য সরকারি সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের অনুরোধ জানাই।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর