1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

ধুনটে ইয়াবা ও গাঁজাসহ আটক ৪

  • আপডেট এর সময় : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ১৫১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে মাদকসহ ৩ জন পুরুষ ও ১ জন নারীকে আটক করে থানা পুলিশ। শুক্রবার তাদেরকে থানা থেকে আদালতে পাঠানো হয়েছে।

থানা সুত্রে জানা যায়, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সদরপাড়া এলাকায় অভিযান চালায় থানা পুলিশ। সদরপাড়া এলাকার মৃত আসাব উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে ওই বাড়ির মালিকের জামাই মোখলেছার রহমান (৫০) ও তার স্ত্রী বুলবুলি বেগম (৪৫) কে নিজবাড়ি থেকে ২০ পিস ইয়াবাসহ আটক করে। উল্লেখ্য বুলবুলি বেগমের স্বামী শেরপুর উপজেলার কাফুরা এলাকার ছানোয়ার হোসেনের ছেলে। বুলবুলি বেগম তার স্বামীকে নিয়ে বাবা মৃত আসাব উদ্দিনের বাড়িতে বসবাস করতো। একই দিনে উপজেলার পাকুড়ীহাটা গ্রামের মৃত খোকা মন্ডলের ছেলে সোহরাব মন্ডলের বাড়িতে অভিযান চালায় থানা পুলিশ। এসময় সাজ্জাদ সরকারের ছেলে সাগর সরকার (২০) ও ফজলুল হকের ছেলে মোস্তফা কামাল (২০) কে আটক করা হয়। আটকের সময় ২শ ৫০গ্রাম গাাঁজা জব্দ করে পুলিশ। ঘটনাস্থল থেকে কৌশলে বাড়ীর মালিক সোহরাব মন্ডল (৫৫) পালিয়ে যায়। এঘটনায় মামলার ইজাহারে সোহরাব মন্ডলকে পালাতক আসামী হিসেবে উল্লেখ করা হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্ধু বালা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার দুটি এলাকা থেকে ৪ জনকে মাদকসহ আটক করা হয়। তাদেরকে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের আওতায় শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর