1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন

ধুনটে ৩টি বাড়ি লকডাউন

  • আপডেট এর সময় : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৩০৮ বার দেখা হয়েছে

ষ্টাফ রিপোর্টার
করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে বগুড়ার ধুনটে ৪৫ বছর বয়সী এক ব্যক্তিকে মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে। একই সঙ্গে ওই ব্যক্তির বাড়ি সহ ৩টি বাড়ি প্রশাসনের নির্দেশে লকডাউন করে দেওয়া হয়েছে।
গত ২৪ মার্চ উপজেলার নিমগাছি ইউনিয়নের শিয়ালি গ্রামে ওই ব্যক্তির সর্দি, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে কর্মস্থল থেকে গ্রামের বাড়িতে আসেন। পরিবারের সদস্যরা তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সেখানে ওই ব্যক্তির শরীরে করোনাভাইরাসের উপসর্গ থাকার সন্দেহ করেন। পরে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ২৯ মার্চ বিকেল ৪টার দিকে ওই ব্যক্তিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়।সেখানে ওই ব্যক্তির শরীরে করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহি কর্মকর্তা রাজিয়া সুলতানা এ তথ্য নিশ্চিত করে জানান, ওই ব্যক্তি বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে ভর্তি রয়েছেন। এ ঘটনায় ওই বাড়ির আশপাশের ৩টি বাড়ি লকডাউন ঘোষণা করে বাড়ির বাসিন্দাদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর