1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন

ধুনটে ক্রেতা সেজে চিহ্নিত মাদক কারবারিকে আটক করেছে পুলিশ

  • আপডেট এর সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২১৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ বগুড়ার ধুনট উপজেলায় ক্রেতা সেজে চিহ্নিত মাদক কারবারি ও ৭টি মাদক মামলার আসামি বিটুল সরকার (৪০) নামে এক পাইকারী বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ। রবিবার (৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার ধুনট-জোড়শিমুল সড়কের আড়কাটিয়া বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। বিটুল সরকার উপজেলার কালেরপাড়া ইউনিয়নের আড়কাটিয়া গ্রামের জালাল উদ্দিন সরকারের ছেলে।

থানা সুত্রে জানা যায়, বিটল সরকার দির্ঘদিন ধরে পাইকারী ও খুচরা বিক্রেতা হিসেবে এলাকায় মাদক বিক্রি করে আসছিল। সে একজন পাইকারি ব্যবসায়ী এমন সংবাদ পেয়ে মাদক কেনার জন্য পরিচয় গোপন রেখে তার সঙ্গে মোবাইলে আলাপ হয় থানা পুলিশের এক কর্মকর্তার। পরে থানার এসআই রিপন মিঞার নেতৃত্বে গাঁজা ক্রয়ের কৌশল করে বিটল মিয়াকে ধরতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। বিটুল গাঁজা বিক্রি করার জন্য গাঁজা নিয়ে আসলে গাঁজাসহ তাকে হাতেনাতে আটক করে পুলিশ। এসময় তার কাছ থেকে ৬০ পুরিয়া গাঁজা জব্দ করা হয়। গত ২০১৯ সালের এপ্রিল মাস থেকে এ পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে সাতটি মামলা দায়ের হয়েছে বলেও থানা সুত্রে জানা যায়।

ধুনট থানার এসআই প্রদীপ কুমার বর্মন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্রেতা সেজে মাদক কারবারি বিটুল সরকারকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় আরো একটি মামলা দায়ের করা হয়েছে। এ নিয়ে তার বিরুদ্ধে ৭টি মাদক মামলা দায়ের করা হলো। সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ধুনট থানা থেকে বিটুলকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর