1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

ধুনটে চেয়ারম্যানের সামনে মেম্বারের হাত ভেঙ্গে দিলেন মুয়াজ্জিন

  • আপডেট এর সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ৮৯১ বার দেখা হয়েছে

জিল্লুর রহমান.
বগুড়ার ধুনট উপজেলায় চেয়ারম্যানের সামনে মেম্বারকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছেন মসজিদের মুয়াজ্জিন ও তার লোকজন। এঘটনায় মঙ্গলবার সকালে মসজিদের মুয়াজ্জিনসহ ৩ জনের বিরুদ্ধে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার বিকাল ৩টায় উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে।

অভিযোগ সৃত্রে জানা গেছে, উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের ৬নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল কাদের নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা। তিনি নিশ্চিন্তপুর গ্রামের জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক। ওই মসজিদে কমপক্ষে সাত বছর ধরে মুয়াজ্জিন পদে চাকুরী করেন একই গ্রামের রমজান আলী তালুকদারের ছেলে আব্দুর রউফ। মসজিদ পরিচালনা কমিটির সিদ্ধান্ত মোতাবেক ২৯ মে মুয়াজ্জিন আব্দুর রউফকে চাকুরীচ্যুত করা হয়।

এদিকে সোমবার বেলা ৩টার দিকে মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজ কার্যালয়ে উভয় পক্ষকে ডেকে এ বিষয়টির শুনানি করছিলেন। এ সময় মুয়াজ্জিন আব্দুর রউফ ও তার লোকজন ইউপি সদস্য আব্দুল কাদেরকে পিটিয়ে হাত ভেঙ্গে দেন। এছাড়া তারা ওই কার্যালয়ের আসবাবপত্র ভাংচুর ও কাগজপত্র তছনছ করে প্রায় ১৫ হাজার টাকার ক্ষতি করেছেন। পরে আহত ইউপি সদস্য আব্দুল কাদেরকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মুয়াজ্জিন আব্দুর রউফ বলেন, বিনা কারণে মুয়াজ্জিনের পদ থেকে আমাকে বাদ দিয়েছেন ইউপি সদস্য আব্দুল কাদের। এ বিষয়টি জানানোর জন্য ইউপি চেয়ারম্যানের নিকট গেলে সদস্য আব্দুল কাদের আমাকে মারধর করতে উদ্যেত হন। এসময় তার সাথে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে।

উপজেলার মথুরাপুর ইউনিয় পরিষদের চেয়ারম্যান হারুন-অর-রশিদ সেলিম বলেন, মসজিদের মুয়াজ্জিন নিয়ে বিরোধের বিষয়টি শুনানিকালে আব্দুল রউফ ও তার লোকজন পিটিয়ে ইউপি সদস্যর হাত ভেঙ্গে দিয়েছেন। এছাড়া কার্যালয়ের আসবাবপত্র ভাংচুর ও কাগজপত্র তছনছ করে প্রায় ১৫ হাজার টাকার ক্ষতি করেছেন। এ ঘটনায় নিন্দা জ্ঞাপনসহ অপরাধীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করছি।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বলা বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমান পাওয়া গেছে। এ ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য অভিযান অব্যাহত রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর