1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন

ধুনটে জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৬

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ৪২৪ বার দেখা হয়েছে

বগুড়ার ধুনটে জমি জমা সংক্রান্ত জেরে প্রতি পক্ষের হামলায় ৬ জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় উপজেলার বেড়েরেবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলো ওই গ্রামের রইচ উদ্দিনের ছেলে হারেজ উদ্দিন, তার ছেলে ইব্রাহিম হোসেন, মেয়ে রুপালী, মাসুদা, মাফুজার রহমানের মেয়ে মাধুবী আক্তার ও আবু তালেবের স্ত্রী রাজিয়া সুলতানা। এ ঘটনায় ধুনট থানায় মামলা দায়ের হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বেড়েরবাড়ী গ্রামের আজিজার রহমানের ছেলে মনজুরুল আলমের সাথে দীর্ঘদিন যাবত জমি জমা নিয়ে একই গ্রামের রইচ উদ্দিনের ছেলে হারেজ আলীর সাথে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে একাধিক বার গ্রাম্য সালিশ বৈধক হলেও কোন নিষ্পতি সম্ভব হয় নাই। এমতোবস্থায় গত ২১/০১/২০২০ ইং তারিখে আজিজার রহমানের ছেলে মনজুরুল আলম ও তার লোকজন হারেজ উদ্দিনের ছেলে ইব্রাহিমের চাষকৃত কলার বাগান ও ভূট্রার ক্ষেতে প্রবেশ করে কলার গাছ ও ভূট্রার ক্ষেত নষ্ট করতে থাকে। এতে হারেজ আলী ও তার ছেলে ইব্রাহিম বাধা প্রদান করলে মনজুরুল ও তার লোকজন তাদের মারপিট করে আহত করে। পরে তাদের উদ্ধার করতে এলে রুপালী খাতনু, মাসুদা, মাধুবী ও রাজিয়া খাতুন আহত হয়। পরে স্থানীয়রা তারে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সেখানে তারা চিকিৎসাধীন রয়েছে। সংঘর্ষের ঘটনায় ওই গ্রামের আব্দুর রশিদের ছেলে দেলোয়ার হোসেন ও মনজুরুলের স্ত্রী লাকী খাতুন কে আটক করেছে থানা পুলিশ।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, জমি সংক্রান্ত জেরে সংর্ঘষের ঘটনায় ২ জন কে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে। বাকীদের আটক করার জন্য অভিযান অব্যহত রয়েছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর