1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন

ধুনটে জমজ ৩ ভাইয়ের গৌরবময় সাফল্য

  • আপডেট এর সময় : সোমবার, ৮ জুন, ২০২০
  • ২৫৫ বার দেখা হয়েছে

আব্দুল হামিদ.
বগুড়ার ধুনট উপজেলার বথুয়াবড়ি গ্রামে মধ্যে বৃত্ত পরিবার আরজিনা খাতুন ও আরমান গোলাম মোস্তফার। বিয়ে কয়েক বছরের মাথায় কোল জুড়িয়ে তাদের পরিবারে আসে মাহমুদ হাসান। মাহমুদের জন্মের কয়েক বছরের মাথায় তাদের পরিবার আরে চাঁদ আসে নাম তার নাসিমা সুলতানা। দুই সন্তান নিয়ে সুখের সংসার পার করছিলেন গোলাম মোস্তফা। সুখের সংসারে কয়েক বছরের মাথায় আবার পরিবারের খুশির বন্যা বয়ে যায়। একসাথে জন্ম হয় শাফি , মাফি ও রাফি। এমন সুখের সংসারে গৌরবময় করে তুলেছে এই জময তিন ভাই।

গত ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হয়েছে যাওয়া এসএসসি পরীক্ষায় ধুনট সরকারি এন ইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে অংশ নিয়েছিলো তারা তিন ভাই।
রাফি, মাফি ও শাফি জানায়, প্রথমে রেজাল্ট দেখে আমরা অনেক খুশি হয়েছি। রেজাল্ট প্রথমে আমার মাকে আমার বড় ভাইয়াকে বলেছিলাম। আরো বলে, এমন ফলাফলে আমি খুশি। আমি বড় হয়ে সমাজের ও দেশের সেবা করতে চাই।
এদিকে তাদের এমন সুখের সংসারে এক কালো ঝর বয়ে গেছে। ২০১০ সালের দিকে হঠাৎ তাদের বাবা গুরুতর অসুস্থ হয়ে পড়ে। মৃত্যু সাথে লড়াই করে হেরে যায় তাদের বাবা। এরপর মধ্যে বিত্ত পরিবারের হাল ধরে তাদের মা আরজিনা খাতুন। কিন্তু অভিভাবক না থাকায় মধ্যে বিত্ত পরিবারটি এখন নিম্ন বিত্তে পৌছেছে।
এদিকে তারা তিন ভাই জেএসসিতেও জিপিএ-৫ (A+) পেয়েছিলো। এমন রেজাল্টে সবাই খুশি হয়েছিলো।
রাফি জানায়, আমাদের মধ্যে বিত্ত পরিবার ছিলো। কিন্তু বাবা মারা যাবার পর পরিবার চালাতে কষ্টকর হয়ে উঠেছে আমার মায়ের জন্য। আমার তিন ভায়ের জন্য যদি বৃত্তির ব্যবস্থা করে দিতো তাহলে লেখা পড়া করতে সহজ হতো।
রাফির মা আরজিনা খাতুন জানান, আমার ছেলেদের ফলাফল শুনে খুশি। আমি সবার কাছে আমার ছেলের জন্য দোয়া চাই।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর