1. [email protected] : Abdur Razzak : Abdur Razzak
  2. [email protected] : admin :
  3. [email protected] : BDNewsFast :
  4. [email protected] : Abdul Jolil : Abdul Jolil
  5. [email protected] : Nazmus Sawdath : Nazmus Sawdath
  6. [email protected] : Tariqul Islam : Tariqul Islam
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কর্ণফুলীতে ১৪শ পিচ ইয়াবাসহ বৃদ্ধ গ্রেফতার সোনাতলায় মারপিটের ভিডিও ফেসবুকে ভাইরালঃ ২ আসামী আটক আখাউড়ায় পুকুরে মাটিকাটা কেন্দ্র করে সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত  শাজাহানপুরে ইফার উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে করোনা উপসর্গে মাদ্রাসা ছাত্রের মৃত্যু শাহজাহানপুরে মৎস্য চাষীদের মাছের মিশ্রচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন  সুনামগঞ্জে ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ যৌতুক দিতে না পারায় স্বামীর ঘরে ফেরা হল না সুমির শাজাহানপুর চাঙ্গুইর জলাশয় ইজারা বিরোধে আনিত অভিযোগ মিথ্যা শ্রদ্ধা ভালোবাসায় কাজিপুরে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

ধুনটে জোড়শিমুল নব জাগরণ সংঘের উদ্যোগে মাস্ক বিতরণ ও জীবাণুনাশক স্প্রে

  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৩৬৪ বার দেখা হয়েছে

ষ্টাফ রিপোর্টার.
সারা বিশ্ব যখন করোনা ভাইরাসে আতঙ্কিত, মারা যাচ্ছে হাজার হাজার মানুষ। সারা দেশের স্বেচ্ছাসেবীদের সাথে তাল মিলিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করছে জোড়শিমুল নব জাগরণ সংঘের সদস্যরা। ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি করার জন্য দুঃস্থদের মাঝে সাবান, মাস্ক , হ্যাণ্ড সেনিটাইজার নিয়ে হাজির বগুড়ার ধুনট উপজেলার জোড়শিমুল নব জাগরণ সংঘের স্বেচ্ছাসেবীরা। আশেপাশে পরিষ্কার রাখা, জীবাণু নাশক স্প্রে ব্যবহার করা, স্যানিটাইজার বা সাবান দিয়ে হাত পরিষ্কার করে খাবার খাওয়া ও নির্দিষ্ট দূরত্ব বজায় রাখা এবং হোম কোয়ারেন্টাইন মেনে চলার বিষয়ে পরামর্শ দিয়ে যাচ্ছে এই স্বেচ্ছাসেবী সংগঠন। বহিরাগতরা যেন জোড়শিমুল বাজার বা গ্রামে প্রবেশ করতে না পারে সেজন্য তারা বাজারের প্রবেশ পথ ও গ্রামের প্রবেশ পথ বন্ধ করে দিয়েছে। জোড়শিমুল গ্রামের তারা ভাইরাস প্রতিরোধে জনগনকে সচেতন করার পাশাপাশি জীবানু নাশক স্প্রে ব্যবহার ব্যবহার করা হয়েছে।

সংগঠনের সভাপতি শাহাদৎ হোসেন সবুর জানান, করোনা ভাইরাস প্রতিরোধে আমারা সচেতনার সাথে কাজ করে যাচ্চি এবং সেই সাথে জনগনকে সচেতন করতে আমরা রাত দিন পরিশ্রম করে যাচ্ছি। সচেনতা বৃদ্ধির জন্য মাইকে প্রচার করা হচ্ছে।

সংগঠনের সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন জানান, সংগঠনের পক্ষ থেকে এলাকায় দুস্থদের মাঝে মাস্ক বিতরনের পাশাপাশি এলাকায় কোন বহিরাগত রা আসলে তাদেরকে অবশ্যই হোম কোয়ারেন্টাইন মেনে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করে সকলের মাঝে ছড়িয়ে দিন

এই ক্যাটাগরির আরো কিছু খবর